ইসলামে সব মানুষের নিরাপত্তার কথা বলা হয়েছে: শাজাহান খান

প্রচ্ছদ » রাজনীতি » ইসলামে সব মানুষের নিরাপত্তার কথা বলা হয়েছে: শাজাহান খান

পুঁজিবাজার রিপোর্ট প্রতিবেদক : ইসলামে সব মানুষের নিরাপত্তার কথা বলা হয়েছে: শাজাহান খান
আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক নৌমন্ত্রী শাজাহান খান বলেছেন, আজকের দিন মুসলমানদের জন্য আনন্দের। এর সঙ্গে অন্য কোনো আনন্দের তুলনা হয় না।

বুধবার (২০ অক্টোবর) সকাল ১১টায় জাতীয় প্রেস ক্লাবের আব্দুস সালাম হলে হযরত মুহাম্মদ (সা.) এর জন্মদিন ঈদে মিলাদুন্নবী উপলক্ষে শ্যামপুরের রেজভীয়া দরবার আয়োজিত আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

শাজাহান খান বলেন, ইসলাম শান্তির ধর্ম, মানবতার ধর্ম। এই শান্তি ও মানবতার ধর্ম প্রতিষ্ঠার জন্য আমাদের নবী হযরত মুহাম্মদ (সা.) কাজ করেছেন। সবার সঙ্গে আমাদের কী সম্পর্ক হবে তা তিনি বলেছেন। নবী কিছু নির্দেশনা দিয়েছেন। শান্তির ধর্ম ইসলামে, তা মেনে চলা উচিত।

শাজাহান খান বলেন, যারা ইসলাম পালন করে, কিছু কাজে তারা কখনো কখনো বিপথগামী হয়ে যায়। তাই আমাদের কিছু কাজ প্রশ্ন হয়ে দাঁড়িয়েছে। ইসলামে সব মানুষের নিরাপত্তার কথা বলা হয়েছে, শুধু মুসলমানদের নয়।

সভায় রেজভীয়া দরবার ঢাকা মহানগরের সভাপতি রেজভী মুহাম্মদ মোশারফ হোসেন ভূঁইয়ার সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন জাতীয় সুন্নী ফেডারেশনের আহ্বায়ক মাওলানা জাকির হোসাইন, জনপ্রশাসন মন্ত্রণালয়ের সাবেক অতিরিক্ত সচিব ড. মুহাম্মদ রবিউল রেজা সিদ্দিকী, রেল শ্রমিক লীগের সভাপতি অ্যাডভোকেট হুমায়ুন কবির, মুহাম্মদ সফিকুল ইসলাম বাবুলসহ অনেকে।

পুঁজিবাজার রিপোর্ট – আ/ব/সি/ ২০ অক্টোবর , ২০২১।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Live Video

সম্পাদকীয়

অনুসন্ধানী

বিনিয়োগকারীর কথা

আর্কাইভস

December ২০২১
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Nov    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১