ঈদে লঞ্চের অগ্রিম টিকিটের স্লিপ জমা চলছেঈদে লঞ্চের অগ্রিম টিকিটের স্লিপ জমা চলছে

প্রচ্ছদ » জাতীয় » ঈদে লঞ্চের অগ্রিম টিকিটের স্লিপ জমা চলছেঈদে লঞ্চের অগ্রিম টিকিটের স্লিপ জমা চলছে

নিজস্ব প্রতিবেদক : আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে অগ্রিম টিকিট বিতরণ নিয়ে তোরজোর শুরু হয়ে গেছে ঢাকা-বরিশাল রুটের যাত্রী ও লঞ্চ কোম্পানিগুলোর মধ্যে।

মঙ্গলবার থেকে সুরভী লঞ্চ কোম্পানি ঈদের অগ্রিম টিকিটের জন্য যাত্রীদের কাছ থেকে সিল্প জমা নেওয়া শুরু করেছে। চলবে আগামীকাল বৃহস্পতিবার, ৮ জুন পর্যন্ত। স্লিপ জমা শেষে আগামী ১৩ থেকে ১৫ জুন পর্যন্ত যাত্রীদের হাতে তুলে দেওয়া হবে অগ্রিম টিকিট।

সুরভী লঞ্চের বরিশাল কাউন্টারের দায়িত্বে থাকা রাকিব হোসেন এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, প্রতিবছরের ন্যায় এ বছরও ক্রিসেন্ট সিপিং লাইন্স পরিচালিত সুরভী লঞ্চের কর্তৃপক্ষ স্লিপের মাধ্যমে যাত্রীদের টিকেটের চাহিদা গ্রহণ করছে। যাচাই-বাছাই শেষে ১৩ তারিখ থেকে ঘরমুখো মানুষের হাতে ঈদের অগ্রিম টিকেট তুলে দেবে। আর এ সিল্প বরিশাল অফিসে জমা দেওয়া যাবে।

এদিকে আগামীকাল বৃহস্পতিবার থেকে সুন্দরবন নেভিগেশন কোম্পানি পরিচালিত সুন্দরবন লঞ্চের একই নিয়মে স্লিপ জমা নেওয়া শুরু করবে বলে জানিয়েছেন বরিশাল কাউন্টারের দায়িত্বে থাকা জাকির হোসন।

তবে প্রতিবছরের ন্যায় ভিন্নতা রেখেই সালমা শিপিং লাইন্স পরিচালিত কীর্তনখোলা লঞ্চের টিকিট আগে আসলে আগে পাবেন ভিত্তিতে দেওয়া শুরু হবে। তবে এ ক্ষেত্রে অবশ্যই টিকিট প্রাপ্তদের কাউন্টারে হাজির হতে হবে, যাতে কালোবাজারির হাতে কোনো টিকেট না পৌছায়।

এ বিষয়ে কীর্তনখোলা লঞ্চের ব্যবস্থাপক বেল্লাল হোসেন জানান, এবার তারা ঈদের অগ্রিম টিকেট সরাসরি শনিবার, ১০ জুন থেকে দেওয়া শুরু করবেন। একইভাবে টিপু ও পারাবত লঞ্চ কোম্পানি যাত্রীদের হাতে ঈদের অগ্রিম টিকেট তুলে দেবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Live Video

সম্পাদকীয়

অনুসন্ধানী

বিনিয়োগকারীর কথা

আর্কাইভস

December ২০২০
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Nov    
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১