এবার ট্রাম্পের বিরুদ্ধে অভিযোগ প্লেবয় মডেলের!

প্রচ্ছদ » Uncategorized » এবার ট্রাম্পের বিরুদ্ধে অভিযোগ প্লেবয় মডেলের!

trump-karenপুঁজিবাজার রিপোর্ট ডেস্ক: বিতর্ক যেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের পিছুই ছাড়ছে না! একের পর এক বিতর্কে জড়িয়ে পড়ছেন তিনি। এবার তার বিরুদ্ধে অভিযোগ তুললেন প্রাক্তন এক প্লেবয় মডেল। তার নাম কারেন ম্যাকডাউগল। তিনি অভিযোগ করেছেন, ডোনাল্ড ট্রাম্পের তিনি প্রাক্তন প্রেমিকা। ট্রাম্পের সঙ্গে যৌন সম্পর্ক থাকার কথাও জানান তিনি।

কারেন ম্যাকডাউগলের দাবি, ২০১৬ সালে ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে তার ঘনিষ্ঠ সম্পর্ক ছিল। শুধু তাই নয়, তাদের মধ্যে যৌন সম্পর্কও তৈরি হয়েছিল। আর এর ঠিক এক মাস আগে বর্তমান মার্কিন ফার্স্ট লেডি মেলেনিয়া ট্রাম্প ডোনাল্ড ট্রাম্পের সর্বশেষ সন্তানের জন্ম দেন।

আরো পড়ুন: বার্লিন চলচ্চিত্র উৎসবে যৌন নিপীড়ন নিয়ে বিতর্ক

তবে কারেনের এই বক্তব্যের কোনও প্রতিক্রিয়া জানায়নি হোয়াইট হাউজ। এনবিসি নিউজের মুখপাত্র জানান, মার্কিন প্রেসিডেন্ট এর আগেই কারেনের সঙ্গে সম্পর্কের কথা অস্বীকার করেছেন। এ অভিযোগকে অসত্য বলে উড়িয়ে দিয়েছেন।

সংবাদমাধ্যমে প্রকাশ, ট্রাম্পের সঙ্গে কারেনের সম্পর্ক ছিল ৯ মাস। ২০১৬ সালের ৫ আগস্ট কারেন এক সাক্ষাৎকারে জানান, এক বিবাহিত পুরুষের সঙ্গে তার রোম্যান্টিক ও শারীরিক সম্পর্ক হয়েছিল।

কারেন ম্যাকডাউগল জানান, পর্নস্টার স্টিফানি শিফর্ড, ওরফে স্টর্মি ড্যানিয়েলের সঙ্গেও ট্রাম্পের সম্পর্ক ছিল।

উল্লেখ্য, স্টর্মি ড্যানিয়েলেকে মার্কিন প্রেসিডেন্ট ১ লাখ ৩০ হাজার মার্কিন ডলার দিয়েছিলেন। কিন্তু কেন এই টাকা তাকে দিয়েছিলেন তা জানাননি ট্রাম্প

প্রসঙ্গত, কিছুদিন আগে শোনা গিয়েছিল, স্টর্মি ড্যানিয়েলের সঙ্গে সম্পর্কের কথা প্রকাশিত হয়ে যাওয়ায় ঘর ছেড়েছিলেন মার্কিন ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্প।

তথ্যসূত্র: এনবিসি নিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *