ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডের নাম পরিবর্তন

প্রচ্ছদ » Uncategorized » ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডের নাম পরিবর্তন

পুঁজিবাজার রিপোর্ট ডেস্ক : ৩১ মে থেকে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড অফিসিয়ালি তাদের নাম পরিবর্তন করেছে। ক্যারিবীয় ক্রিকেট বোর্ডের নতুন নাম ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ। বোর্ডের নতুন প্রধান নির্বাহী জনি গ্রেভ এ কথা ঘোষণা করেছেন। অফিসিয়ালি এই দলটিকে এখনও উইন্ডিজ নামেও ডাকা যাবে যা আগে ছিল ওয়েস্ট ইন্ডিজ।

এ প্রসঙ্গে এক বিবৃতিতে ক্যারিবীয় বোর্ডের প্রধান নির্বাহী জনি গ্রেভ জানান, ‘আমাদের সঙ্গে বিভিন্ন অংশীদাররা এক সাথে কাজ করছে। এ অঞ্চলের সব স্তরের ক্রিকেটের উন্নতির লক্ষ্যেই এমনটা করা হয়েছে। সামনের বছরগুলোতে তাদের সঙ্গে নিয়ে আমাদের আন্তরিকভাবে কাজ করার পরিকল্পনা রয়েছে। ২০১৮ থেকে ২০১৩ পর্যন্ত আমরা কৌশলগত পরিকল্পনার উন্নতির জন্য পরামর্শক হিসেবে কাজ করতে চাই।’

উইন্ডিজ নামটি ক্যারিবীয় দ্বীপের বিভিন্ন দলকে অন্তর্ভূক্ত করবে। ক্রিকেটে ৭০ ও ৮০’র দশকের সোনালী সময় ফিরিয়ে আনতেই সব কিছু ঢেলে সাজানোর চেষ্টা করছে ওয়েস্ট ইন্ডিজ। তারকা সমৃদ্ধ দল নিয়ে এবার চ্যাম্পিয়নস ট্রফিতে খেলতে পারছে না দলটি। আগামী বিশ্বকাপেও তাদের খেলা নিয়ে শঙ্কা তৈরি হয়েছে। তাই নিজেদের অবকাঠামো ঢেলে সাজাতে নতুন নতুন পরিকল্পনা নিচ্ছে দলটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *