টি-টোয়েন্টির বর্ষসেরা বোলার মুস্তাফিজ

প্রচ্ছদ » খেলা » টি-টোয়েন্টির বর্ষসেরা বোলার মুস্তাফিজ

পুঁজিবাজার রিপোর্ট ডেস্কঃ ক্রিকেটের জনপ্রিয় ওয়েবসাইট ক্রিকইনফোর টি-টোয়েন্টির বর্ষসেরা বোলার নির্বাচিত হয়েছেন মুস্তাফিজুর রহমান। নিউজিল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি বিশ্বকাপে ২২ রানে ৫ উইকেট নিয়ে তিনি এ পুরস্কার জয়ের জন্য নির্বাচিত হন।

এ যাত্রায় তিনি পেছনে ফেলেছেন পাকিস্তানের মোহাম্মদ আমির, শ্রীলঙ্কার কুশান রাজিথা, নিউজিল্যান্ডের মিশেল স্যান্টনার, মিশেল ম্যাক্লেনাঘান, ভারতের রবীচন্দ্রন অশ্বিন, অস্ট্রেলিয়ার জেমস ফকনার, ইংল্যান্ডের ক্রিস জর্ডান, ওয়েস্ট ইন্ডিজের ডোয়াইন ব্রাভো ও পাকিস্তানের ইমাদ ওয়াসিমের মতো বড় বড় প্রতিদ্বন্দ্বিকে।

২০১৬ সালে বিশ্ব টি-টোয়েন্টি বিশ্বকাপে নিউজিল্যান্ডের বিপক্ষে মাত্র ২২ রান খরচায় মুস্তাফিজ পেয়েছিলেন ৫ উইকেট। ওই ম্যাচের দুর্দান্ত পারফরম্যান্সটাই তাকে এনে দিয়েছে এই ওয়েবসাইটটির বর্ষসেরা টি-টোয়েন্টি বোলারের পুরস্কার। দ্বিতীয় কোনো বাংলাদেশি বোলার হিসেবে টি-টোয়েন্টিতে মুস্তাফিজ ৫ উইকেট নিয়েছিলেন। তার আগে ২০১২ সালে ইলিয়াস সানী বেলফাস্টে আয়ারল্যান্ডের বিপক্ষে ১৩ রান দিয়ে ৫ উইকেট নিয়েছিলেন।

এই পুরস্কারের দৌড়ে মুস্তাফিজের নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন নিউজিল্যান্ড স্পিনার মিচেল স্যান্টনার এবং ওয়েস্ট ইন্ডিজের ডোয়াইন ব্রাভো। যদিও তাকে পেছনে ফেলে বিচারকদের রায়ে জয়ী হয়েছেন বাংলাদেশি পেসার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Live Video

সম্পাদকীয়

অনুসন্ধানী

বিনিয়োগকারীর কথা

আর্কাইভস

December ২০২০
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Nov    
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১