পুঁজিবাজার রিপোর্ট ডেস্ক : স্যামসাংয়ের নতুন টেলিভিশনের নাম ‘দ্য ফ্রেম’। এবং এই টেলিভিশন প্রথম দেখায় টেলিভিশন হিসেবে মনেই হবে না, মনে হবে দেয়ালে লাগানো সুন্দর একটি ছবির ফ্রেম!

নতুন এই টেলিভিশনের ফ্রেম কাঠের তৈরি হওয়ায় এটি দেখতে ঘরের অন্যান্য ছবির ফ্রেমের মতোই। এছাড়া ঘরের অন্যান্য সাজসজ্জ্বার ডিজাইনের সঙ্গে মিল রেখে ফ্রেমটি পাল্টানো যাবে যেমন সাদা অথবা ধূসর রঙের কাঠের ফ্রেম। যা ঘরের শিল্প সৌন্দর্য বাড়াবে।

এমনকি শুধু ডিজাইনেই নয়, সত্যিকার অর্থে এই টেলিভিশন ডিজিটাল ছবির ফ্রেমের সুবিধাও দেবে। টেলিভিশনটি যখন চালু থাকবে না তখন আর্ট মোডের মাধ্যমে স্থির ছবি প্রদর্শিত হতে থাকবে।

ঘরের অন্যান্য ছবির ফ্রেমের মতো অবিকল দেখাতে এই টিভির ওয়ালমাউন্টে কোনো ফাকাঁও থাকবে না। পুরোপুরি দেয়ালের সঙ্গে সেঁটে থাকবে। এ সুবিধা দিতে টেলিভিশটির পেছনে এইচডিএমআই পোর্ট বা অন্যান্য ক্যাবলের পোর্ট রাখা হয়নি। খুব পাতলা একটা তারের ক্যাবল থাকবে, যেটাকে স্যামসাং ‘অদৃশ্য’ হিসেবেই অভিহিত করেছে। বিভিন্ন সংযোগগুলো দেয়ালের পরিবর্তে থাকবে একটা টিভি বক্সের মধ্যে।

দেয়ালে টানানো ছাড়াও প্রয়োজনে টেলিভিশনটি টেবিলের উপরেও বসানো যাবে। ৫৫ ইঞ্চি এবং ৬৫ ইঞ্চি আকৃতির আল্ট্রা এইচডি প্রযুক্তির স্যামসাংয়ের নতুন ‘দ্য ফ্রেম’ টেলিভিশন খুব শিগগির বাজারে আসবে বলে জানিয়েছে স্যামসাং।

তথ্যসূত্র : বিজনেস ইনসাইডার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Live Video

সম্পাদকীয়

অনুসন্ধানী

বিনিয়োগকারীর কথা

আর্কাইভস