ড. কামালের চেম্বারে ফখরুলসহ খালেদার আইনজীবীরা

প্রচ্ছদ » রাজনীতি » ড. কামালের চেম্বারে ফখরুলসহ খালেদার আইনজীবীরা

mirja fakrolনিজস্ব প্রতিবেদক: কারাবন্দি বেগম খালেদা জিয়ার জামিনের বিষয়ে আইনি পরামর্শ করতে সিনিয়র আইনজীবী ড.কামাল হোসেনের সঙ্গে বৈঠক করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ বেগম জিয়ার অন্তত দুই আইনজীবী।

মঙ্গলবার বেলা ১১টায় মতিঝিল টয়োটা টাওয়ারে ড. কামাল হোসেনের চেম্বারে যান বিএনপি মহাসচিব। তার সঙ্গে ছিলেন খালেদা জিয়ার আইনজীবী রেজাক খান ও আমিনুল ইসলাম ছিলেন।

প্রায় ১ ঘণ্টা চেম্বারে অবস্থান করার পর দুপুর ১২টায় বেরিয়ে যান ফখরুল। এ সময় তার সঙ্গে থাকা আইনজীবীরা বলেন, ‘আইনি পরামর্শের জন্য আমরা ড. কামাল হোসেনের সঙ্গে দেখা করেছি।’

খালেদা জিয়ার আইনজীবী হিসেবে ড. কামাল হোসেনকে চান কি না? এমন প্রশ্নের জবাবে আমিনুল ইসলাম বলেন, ‘এ ব্যাপারেও তার সঙ্গে কথা হয়েছে।’

জিয়া অরফানেজ দুর্নীতি মামলায় ৮ ফেব্রুয়ারি ঢাকা বিশেষ জজ আদালত খালেদা জিয়াকে ৫ বছর কারাদণ্ড দেন। একই মামলায় খালেদা জিয়ার বড় ছেলে তারেক রহমানসহ মোট ৬ জনকে ১০ বছর করে কারাদণ্ড এবং প্রত্যেককে ২ কোটি ১০ লাখ টাকা অর্থদণ্ড দেন।

দণ্ডিত হওয়ার পর নাজিমউদ্দিন রোডের পুরনো কারাগারে রাখা হয়েছে খালেদা জিয়াকে। এরইমধ্যে হাইকোর্টে তার জামিন আবেদন শুনানি শেষ হয়েছে। বিচারিক আদালত থেকে নথি পাওয়ার পর জামিনের ব্যাপারে আদেশ দেবেন হাইকোর্ট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Live Video

সম্পাদকীয়

অনুসন্ধানী

বিনিয়োগকারীর কথা

আর্কাইভস

June ২০২১
Mon Tue Wed Thu Fri Sat Sun
« May    
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০