নারায়ণগঞ্জ-সিলেটসহ কয়েক জেলার জেলা জজকে বদলি

প্রচ্ছদ » জাতীয় » নারায়ণগঞ্জ-সিলেটসহ কয়েক জেলার জেলা জজকে বদলি

নিজস্ব প্রতিবেদক : নারায়ণগঞ্জ-সিলেটসহ কয়েক জেলার জেলা জজকে বদলি করা হয়েছে। সম্প্রতি রাষ্ট্রপতির আদেশক্রমে এসব জেলা জজকে বদলির আদেশ দিয়েছে আইন মন্ত্রণালয়। সুপ্রিম কোর্টের সঙ্গে পরামর্শ করে এসব জেলা জজকে বদলি করা হয়েছে।

এর মধ্যে সাত খুন মামলার রায় প্রদানকারী নারায়ণগঞ্জের জেলা ও দায়রা জজ সৈয়দ এনায়েত হোসেনকে বরিশালের জেলা ও দায়রা জজ হিসেবে বদলি করা হয়েছে। বরিশালের জেলা ও দায়রা জজ মো. আনোয়ারুল হককে পিআরএলে গমনের সুবিধার্থে বর্তমান কর্মস্থল হতে আইন মন্ত্রণালয়ে সংযুক্ত করা হয়েছে।

রাজন হত্যা মামলার রায় প্রদানকারী সিলেট মহানগর দায়রা জজ আকবর হোসেন মৃধাকে নোয়াখালীতে বদলি করা হয়েছে। বিচারক আকবর হোসেন মৃধা সিলেটে কলেজছাত্রী খাদিজা বেগম নার্গিস হত্যাচেষ্টা মামলায় ছাত্রলীগ নেতা বদরুল আলমের যাবজ্জীবন দণ্ডসহ বিভিন্ন আলোচিত রায় দিয়েছেন।

এদিকে সিলেট জেলা ও দায়রা জজ হিসেবে বদলি করা হয়েছে প্রশাসনিক আপিল ট্রাইব্যুনাল, ঢাকার সদস্য (জেলা জজ) মো. গোলাম মর্তুজা মজুমদারকে।

অপরদিকে সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের স্পেশাল অফিসার (জেলা জজ) বেগম হোসনে আরা আকতারকে নারায়ণগঞ্জের জেলা ও দায়রা জজ হিসেবে বদলি করা হয়েছে।

প্রধান বিচারপতির অভিপ্রায় অনুযায়ী ঢাকার অতিরিক্ত জেলা ও দায়রা জজ এ ই এম ইসমাইল হোসেনকে স্পেশাল অফিসার পদে প্রেষণে নিয়োগের উদ্দেশ্যে প্রধান বিচারপতির অধীনে ন্যস্ত করা হয়েছে।

এ ছাড়া হবিগঞ্জের অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট এস এম হুমায়ুন কবীরকে নাটোরের যুগ্ম জেলা ও দায়রা জজ, নাটোরের যুগ্ম জেলা ও দায়রা জজ বেগম ইসরাত জাহান মুন্নীকে পাবনার যুগ্ম জেলা ও দায়রা জজ, যশোরের যুগ্ম জেলা ও দায়রা জজ এস এম নুরুল ইসলামকে ঝালকাঠির যুগ্ম জেলা ও দায়রা জজ, পাবনার যুগ্ম জেলা ও দায়রা জজ বিশ্বনাথ মণ্ডলকে দিনাজপুরের অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট হিসেবে বদলি করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Live Video

সম্পাদকীয়

অনুসন্ধানী

বিনিয়োগকারীর কথা

আর্কাইভস

November ২০২০
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Oct    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০