পরকীয়া প্রেমিকের অ্যাসিডে প্রাণ গেল প্রবাসীর স্ত্রীর

প্রচ্ছদ » সারাদেশ » পরকীয়া প্রেমিকের অ্যাসিডে প্রাণ গেল প্রবাসীর স্ত্রীর

পুঁজিবাজার রিপোর্ট ডেস্ক: নারায়ণগঞ্জ বন্দর উপজেলায় পরকীয়া প্রেমিক সোহেলের নিক্ষিপ্ত অ্যাসিড ঝলসে যাওয়া সৌদি প্রবাসীর স্ত্রী নিপা আক্তার (৩৫) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। এ ঘটনা নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

রোববার দুপুরে ঢামেক হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় ওই গৃহবধূ মারা গেলেও পুলিশ রাতে সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেন। নিহত নিপা আক্তার বন্দর উপজেলার আলীনগর এলাকার আতাউরের স্ত্রী। তার দুটি ছেলে সন্তান রয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ১৫ বছর আগে বন্দর উপজেলার আলীনগর এলাকার মৃত আলী আজগর মিয়ার ছেলে আতাউরের সঙ্গে মুন্সিগঞ্জ জেলার ষাটনল থানার আইড়ল এলাকার আবদুল কাদিরের মেয়ে নিপা আক্তারের বিয়ে হয়।

বিয়ের পর তাদের সংসারে আবদুল্লাহ ও মারুফ নামে দুটি ছেলে সন্তানের জন্ম হয়। কিছু দিন পর আতাউর সৌদি আরবে পাড়ি জমান। সেখানে দীর্ঘদিন বসবাস করার সুযোগে স্ত্রী নিপা আক্তার একই থানার ভূঁইয়াবাড়ি এলাকার সোহেল মিয়ার সঙ্গে পরকীয়া সম্পর্কে জড়ায়।

এ সুবাদে পরকীয়া প্রেমিক সোহেল প্রায় নিপা আক্তারের সঙ্গে দেখা করতে তাদের বাড়িতে আসে। বিষয়টি আশেপাশের লোকজনের নজরে পড়ে। এ নিয়ে নিপা আক্তারে সঙ্গে সোহেলের সম্পর্কের অবনতি ঘটে।

এরই জেরে শনিবার সোহেল ক্ষিপ্ত হয়ে পরকীয়া প্রেমিকা নিপা আক্তারকে অ্যাসিড নিক্ষেপ করে ঝলসে দেয়। স্থানীয়রা গুরুতর অবস্থায় নিপাকে ঢামেক বার্ন ইউনিটে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় রোববার দুপুরে তার মৃত্যু হয়।

বন্দর থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) হারুন অর রশিদ জানান, এ ঘটনার সংবাদ পেয়ে নিহতের শ্বশুরবাড়িতে ছুটে যাই। ঘরে তালা দেয়া রয়েছে। বাড়িতে কাউকে না পাওয়ার তথ্য উদঘাটন করা সম্ভব হয়নি। আমরা বিষয়টি খতিয়ে দেখছি। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিহতের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। নিহতের পরিবার মামলা করলে অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে বলেও জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Live Video

সম্পাদকীয়

অনুসন্ধানী

বিনিয়োগকারীর কথা

আর্কাইভস

November ২০২১
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Oct    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০