প্রধানমন্ত্রীর অপেক্ষায় ঠাকুরগাঁও

প্রচ্ছদ » Breaking News || সারাদেশ » প্রধানমন্ত্রীর অপেক্ষায় ঠাকুরগাঁও

thakurgaon-1-20180329100919ঠাকুরগাঁও প্রতিনিধি: শহর সেজেছে বর্ণিল রঙে। আর সেই রঙে নিজেদের রাঙাতে ঘর ছেড়ে রাস্তায় নেমেছেন সাধারণ মানুষ। সাজানো তোরণ, ফেস্টুন ও রঙিন আলো দেখতে পরিবার পরিজন নিয়ে ভিড় করছেন তারা। পুরো ঠাকুরগাঁও শহর জুড়ে এক আনন্দঘন পরিবেশ বিরাজ করছে।

দীর্ঘ ১৭ বছর পর প্রধানমন্ত্রীর ঠাকুরগাঁওয়ে আগমন উপলক্ষে পুরো শহর ব্যানার, ফেস্টুন, তোরণ ও রঙিন আলোয় সাজানো হয়েছে। শহরের পুরাতন বাসস্ট্যান্ডে প্রধানমন্ত্রীকে স্বাগত জানাতে সুসজ্জিত করে গোলচত্বর সাজিয়েছেন দলীয় নেতাকর্মীরা। এক কথায় প্রধানমন্ত্রীকে বরণ করতে আয়োজনের কোনো কমতি রাখা হয়নি। এখন শুধু সেই বিশেষ ক্ষণের অপেক্ষা।

সুসজ্জিত গোলচত্বর, তোরণ দেখতে আসা গৃহিনী মোসলেমা আক্তার জানান, ঠাকুরগাঁওকে যেভাবে সাজানো হয়েছে মনে হচ্ছে ঈদ আনন্দ।

তোরণের সামনে সেলফি তুলছিলেন শহীদ হোসেন। তিনি বলেন, এতদিন প্রধানমন্ত্রীকে টেলিভিশনের সামনেই দেখেছি। দীর্ঘ ১৭ বছর পর তিনি ঠাকুরগাঁও আসছেন। তাকে সরাসরি দেখতে পাব। এর থেকে আনন্দের আর কী হতে পারে ঠাকুরগাঁওয়ের মানুষের জন্য।

এদিকে প্রধানমন্ত্রীর আগমনে শহরজুড়ে কড়া নিরাপত্তার পাশাপাশি যানবাহন চলাচল বন্ধ রাখা হয়েছে। জেলা পুলিশ সুপার ফারহাত আহমেদ বলেন, তিন স্তরের নিরাপত্তা ব্যাবস্থা গ্রহণ করা হয়েছে। প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে সকল প্রকার নিরাপত্তা জোরদার করা হয়েছে। সাদা পোশাকে প্রচুর সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে।

জেলা প্রশাসক মো. আকতারুজ্জামান বলেন, প্রধানমন্ত্রী ঠাকুরগাঁওয়ে জনসভা থেকে ৩৫টি কাজের উদ্বোধন করবেন ও ৩৩টি কাজের ভিত্তিপ্রস্তরে নামফলক উম্মোচন করবেন। প্রধানমন্ত্রীকে স্বাগত জানাতে সকল প্রকার প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।

উল্লেখ্য, আজ বেলা সাড়ে ১১টায় ঠাকুরগাঁও বিজিবি সেক্টর মাঠে হেলিকপ্টারে অবতরণ করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরপর তিনি বিকেল ৩টায় বড় মাঠে ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় বক্তব্য রাখবেন। জনসভায় তিনি কয়েকটি স্থাপনা উদ্বোধন ও উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন। বিকেল সাড়ে ৪টায় প্রধানমন্ত্রী ফের হেলিকপ্টারে করে ঢাকার উদ্দেশে রওনা দেবেন বলে জানিয়েছেন ঠাকুরগাঁওয়ের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জহিরুল ইসলাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Live Video

সম্পাদকীয়

অনুসন্ধানী

বিনিয়োগকারীর কথা

আর্কাইভস

June ২০২১
Mon Tue Wed Thu Fri Sat Sun
« May    
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০