ফরেনসিক প্রতিবেদন দিয়েছে সিআইডি

প্রচ্ছদ » জাতীয় » ফরেনসিক প্রতিবেদন দিয়েছে সিআইডি

নিজস্ব প্রতিবেদক : বনানীর রেইনট্রি হোটেলে বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থীকে ধর্ষণের ঘটনার ফরেনসিক প্রতিবেদন জমা দিয়েছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

শনিবার দুপুরে সিআইডির বিশেষ পুলিশ সুপার রুমানা আক্তার রাইজিংবিডিকে বলেন, ‘ফরেনসিক প্রতিবেদন মামলার তদন্ত কর্মকর্তার কাজে জমা দেওয়া হয়েছে। পরীক্ষায় গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে। আদালতের নির্দেশে মামলায় জব্দ করা বিভিন্ন আলামত পরীক্ষা করা হয়।’

সিআইডি সূত্র জানায়, ধর্ষণের শিকার এক শিক্ষার্থীর ব্যবহৃত পোশাক ও মামলার আসামি নাঈম আশরাফ ওরফে হালিমের নমুনা ডিএনএ পরীক্ষার করা হয়েছে। এ ছাড়া আসামিদের কাছ থেকে জব্দ করা ছয়টি মোবাইল ফোনের ফরেনসিক পরীক্ষার প্রতিবেদনও তদন্ত সংশ্লিষ্টদের কাছে জমা দেওয়া হয়েছে। এসব পরীক্ষায় ধর্ষণের গুরুত্বপূর্ণ তথ্য মিলেছে। তবে তদন্তের স্বার্থে বিস্তারিত এখনই বলা সম্ভব নয়। এ ছাড়া রেইনট্রি হোটেল থেকে জব্দ করা সিসিটিভির সার্ভার মেশিন ও হোটেলে অবস্থানের নথিও পরীক্ষা করা হবে।

গত ২৮ মার্চ বন্ধুর সঙ্গে জন্মদিনের অনুষ্ঠানে গিয়ে বনানীর দ্য রেইনট্রি হোটেলে ধর্ষণের শিকার হন বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রী। ওই ঘটনায় গত ৬ মে রাজধানীর বনানী থানায় সাফাত আহমেদ, নাঈম আশরাফ ও সাদমান সাকিফসহ পাঁচজনের বিরুদ্ধে মামলা করেন তারা। পুলিশ পাঁচজনকেই গ্রেপ্তার করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Live Video

সম্পাদকীয়

অনুসন্ধানী

বিনিয়োগকারীর কথা

আর্কাইভস

November ২০২০
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Oct    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০