‘বাঘি-টু’ কত আয় করল ?

প্রচ্ছদ » বিনোদন » ‘বাঘি-টু’ কত আয় করল ?

Baaghi 12পুঁজিবাজার রিপোর্ট ডেস্ক: শুক্রবার মুক্তি পেয়েছে টাইগার শ্রফ অভিনীত সিনেমা বাঘি-টু। এতে কথিত প্রেমিকা দিশা পাটানির সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন তিনি। পর্দায় এ জুটির রসায়ন ও টাইগারের অ্যাকশন দেখার জন্য অধির আগ্রহে ছিলেন দর্শক। তাই সিনেমাটির বক্স অফিসের শুরুটাও বেশ ভালো হয়েছে।

মুক্তির প্রথমদিনে ২৫.১০ কোটি রুপি আয় করেছে বাঘি-টু। চলতি বছরে মুক্তি পাওয়া যে কোনো বলিউড সিনেমার প্রথমদিনের আয়ের দিক থেকে এটি সর্বোচ্চ। তালিকায় এরপরে রয়েছে পদ্মাবত (১৯ কোটি রুপি)। অক্ষয় কুমারের প্যাডম্যান (১০.২৬ কোটি রুপি) রয়েছে তৃতীয় স্থানে। চতুর্থ স্থানে অজয়ের রেইড (১০.০৪ কোটি রুপি)। তারপরের স্থানে আছেসোনু কে টিটু কি সুইটি (৬.৪২ কোটি রুপি)।

সিনেমাটিতে অন্য মাত্রার অ্যাকশন দর্শকের সামনে তুলে ধরতে চেয়েছেন নির্মাতারা। এ জন্য থাইল্যান্ড ও মুম্বাইয়ের অ্যাকশন কো-অর্ডিনেটর সাহায্য নিয়েছেন। জানা গেছে,বাঘি-টু টিম ৭৮দিন অ্যাকশন দৃশ্যের শুটিং করেছে। পাশাপাশি এর জন্য টাইগার শ্রফকে ৪৬৭ ঘণ্টা প্রশিক্ষণ নিতে হয়েছে।

টাইগার শ্রফ বলেন, ‘শারীরিক দিক দিয়ে চরিত্রটির প্রয়োজনে আমাকে অনেক পেশী তৈরি করতে হয়েছে। আমাকে বিভিন্ন ধরনের মার্শাল আর্ট ও অস্ত্র চালনা শিখতে হয়েছে। ফাইট মাস্টার ও টিমের সদস্যদের সঙ্গে অ্যাকশন ওয়ার্কশপ, জিমন্যাস্টিক ট্রেনিং, অস্ত্র চালনার ওয়ার্কশপ করতে হয়েছে। আমাদের টিম অসাধারণ ছিল, আর আহমেদ স্যার একজন অলরাউন্ডার। অভিনয়, পরিচালনা ও অ্যাকশন কোরিওগ্রাফি সবকিছু তিনি করেছেন। প্রতিনিয়ত অ্যাকশন ও লাফালাফি করাটা খুবই কঠিন ছিল। আমি সাধারণত সূর্যের আলোতে শুটিং করতাম। যখন আকাশ মেঘে ঢেকে যেত শুটিং বন্ধ থাকত, সূর্য এলে আবার প্রস্তুতি নিয়ে শুটিং শুরু হতো। আমার জীবনের সবচেয়ে চ্যালেঞ্জিং শিডিউল ছিল এটি।’

২০১৬ সালে মুক্তিপ্রাপ্ত বাঘি সিনেমার সিক্যুয়েল বাঘি-টু। এটি প্রযোজনা করছেন সাজিদ নাদিয়াদওয়ালা। পরিচালক আহমেদ খান। এতে টাইগার-দিশা ছাড়াও অভিনয় করছেন রণদীপ হুদা, দীপক দব্রিয়াল, মনোজ বাজপায়ী প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Live Video

সম্পাদকীয়

অনুসন্ধানী

বিনিয়োগকারীর কথা

আর্কাইভস

June ২০২১
Mon Tue Wed Thu Fri Sat Sun
« May    
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০