বিমান দুর্ঘটনায় নিহতের ঘটনায় শোকার্ত মুশফিক-তামিমরাও

প্রচ্ছদ » Uncategorized » বিমান দুর্ঘটনায় নিহতের ঘটনায় শোকার্ত মুশফিক-তামিমরাও

tamim-20180313151835পুঁজিবাজার রিপোর্ট ডেস্ক: নেপালের কাঠমান্ডুর ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে বিধ্বস্ত বাংলাদেশের বেসরকারি বিমানসংস্থা ইউএস-বাংলা এয়ারলাইন্সের বিমান বিধ্বস্তের ঘটনায় ৫০ জনের প্রাণহানি ঘটেছে। অর্ধশতাধিক মানুষের মৃত্যুর ঘটনায় আর সবার মতো মর্মাহত বাংলাদেশের ক্রিকেটাররাও।

বর্তমানে নিদাহাস ট্রফি খেলতে শ্রীলঙ্কায় অবস্থান করছে বাংলাদেশ দল। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মুশফিক লেখেন, ‘দয়া করে সবাই তাদের জন্য দোয়া করবেন।

নিজের টুইটার একাউন্টে শোক জানিয়ে তামিম লেখেন, ‘বিমানের সব যাত্রী ও তাদের স্বজনদের অবস্থা অনুভব করতে পারছি। আল্লাহ তাদেরকে স্বচ্ছন্দে গ্রহণ করুন এবং এই ভয়ানক দুর্ঘটনায় বেঁচে যাওয়া ব্যক্তিদের দ্রুত আরোগ্য দান করুন। আমরা সবাই তাদের জন্য দোয়া করি।’

ভারপ্রাপ্ত অধিনায়ক মাহমুদউল্লাহ লেখেন, সত্যি দুঃখিত ওই সব যাত্রীদের এবং পরিবারের জন্য যারা ফ্লাইটে ছিলেন। যারা মারা গেছেন আল্লাহ তাদের জান্নাত ডান করুন এবং ভয়ানক দুর্ঘটনায় বেঁচে যাওয়া ব্যক্তিদের দ্রুত আরোগ্য দান করুন।

গভীর সমবেদনা জানিয়ে স্ট্যাটাসে সাকিব লিখেন, ‘খবরটি জানতে পেরে ভীষণ মর্মাহত! ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে ঘটে যাওয়া ইউএস-বাংলা এয়ারলাইন্স এর বিমান দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত সবার উদ্দেশ্যে জানাই আমার এবং শিশিরের গভীর সমবেদনা। আহত সবার দ্রুত সুস্থতা কামনা করি এবং মহান সৃষ্টিকর্তা যেন এ বিপর্যয় কাটিয়ে উঠতে তাদের পরিবারের সদস্যদের সাহস যোগান, সেই প্রার্থনা করছি!’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *