বিশ্রামই কাল হলো ইসহাকের

প্রচ্ছদ » সারাদেশ » বিশ্রামই কাল হলো ইসহাকের

চট্টগ্রাম প্রতিনিধি: নগরীর পশ্চিম মাদারবাড়ি ওয়ার্ড এলাকার বালুর মাঠের পাশের দেয়াল ধসে এক যুবকের মৃত্যু হয়েছে। একই ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন।

শনিবার (১৮ নভেম্বর) বিকেলে এই ঘটনা ঘটে।

নিহত যুবকের নাম মোহাম্মদ ইসহাক (২৮)। তিনি সাতকানিয়ার খাগরিয়া মজিদের পাড়ার নিয়াজ রহমান চেয়ারম্যান বাড়ির মৃত সালেহ আহমদের পুত্র।

বিষয়টি নিশ্চিত করে পশ্চিম মাদারবাড়ি ওয়ার্ডের কাউন্সিলর গোলাম মো. জোবায়ের বলেন, বালুর মাঠে প্রতিদিনই শিশু-কিশোররা খেলাধূলা করে। আজও একদল খেলছিল। অনেকে আবার মাঠের পাশের দেয়ালের ওপর বসে খেলা উপভোগ করছিল। এসময় দেয়ালটি ধসে পড়ে। এতে ঘটনাস্থলেই ইসহাক নামের ওই যুবকের মৃত্যু হয়। একই ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন। তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

তবে নগর পুলিশের কোতোয়ালী জোনের সহকারী কমিশনার জাহাঙ্গীর আলম বলেন, ইসহাকও অন্যদের সঙ্গে ক্রিকেট খেলেন। খেলার পরে বিশ্রামের জন্য তিনি দেয়ালের ওপর বসেছিলেন। দেয়ালটা খুবই সরু এবং এর ভিত্তিও বেশ নড়বড়ে ছিল। দেয়ালটা ধসে ইসহাককে নিয়ে নিচে পড়ে যায়। পরে তার মাথার ওপর পড়ে দেয়ালের একাংশ। এতেই তার মৃত্যু হয়।

চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির উপ সহকারী পরিদর্শক শীলব্রত বড়ুয়া বলেন, দেয়াল ধসে আহত তিনজনকে হাসপাতালের ক্যাজুয়েলটি বিভাগে ভর্তি করা হয়েছে। তারা আশঙ্কামুক্ত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Live Video

সম্পাদকীয়

অনুসন্ধানী

বিনিয়োগকারীর কথা

আর্কাইভস

February ২০২১
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Jan    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮