বৃহস্পতিবার রাজধানীর ২৫ ক্রসিং বন্ধ

প্রচ্ছদ » জাতীয় » বৃহস্পতিবার রাজধানীর ২৫ ক্রসিং বন্ধ

নিজস্ব প্রতিবেদক : ইসলামিক ফাউন্ডেশনের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকীতে ওলামা মাশায়েখ মহাসম্মেলন উপলক্ষে বৃহস্পতিবার রাজধানীর ২৫টি ক্রসিং বন্ধ থাকবে।

বুধবার ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান কমিশনার আছাদুজ্জামান মিয়া।

বৃহস্পতিবার রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে এ সম্মেলন অনুষ্ঠিত হবে। সম্মেলন উপলক্ষে সৌদি আরবের মসজিদুল হারাম ও মসজিদে নববির খতিবসহ ছয়জন বিদেশি ইমাম ইতিমধ্যে ঢাকা এসে পৌঁছেছেন। এ ছাড়া, সারা দেশ থেকে ২ লাখ মুসল্লি ও আড়াই হাজার যানবাহন ঢাকায় আসবে। সম্মেলনে দাওয়াত ও পাস কার্ড ছাড়া কেউ কেন্দ্রে প্রবেশ করতে পারবেন না।

ডিএমপি কমিশনার জানান, বৃহস্পতিবার বেলা ১২টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত বিজয় সরণি, খামারবাড়ি, বাংলামোটর, মগবাজার, পরীবাগ, সাকুরা গলি, পুলিশ ভবন, সবজি বাগান, মিন্টো রোড পূর্ব প্রান্ত, অফিসার্স ক্লাব, কাকরাইল চার্চ, শিল্পকলা গলি, দুদক গলি, কার্পেট গলি, মৎস্য ভবন, কদম ফোয়ারা, হাইকোর্ট, শহীদুল্লাহ হল, বকশীবাজার, পলাশী, নীলক্ষেত, রমানা চত্বর, কাঁটাবন, শাহবাগ এবং আজিজ সুপার মার্টেক ক্রসিং বন্ধ থাকবে। এ ছাড়া সকাল সাড়ে ১০টার পর থেকে শাহবাগ-মৎস্য ভবনগামী এবং শাহবাগ থেকে টিএসসি হয়ে দোয়েল চত্বরগামী রাস্তার উভয়মুখী যান চলাচল বন্ধ থাকবে।

আছাদুজ্জামান মিয়া বলেন, ‘যেহেতু সম্মেলনে পাস ছাড়া প্রবেশ করা যাবে না, সেহেতু আমি সাধারণ জনগণকে সম্মেলনস্থলে ভিড় না করা এবং নিউমার্কেটসহ সোহরাওয়ার্দী উদ্যানের আশপাশের মার্কেটগুলোতে না আসতে উৎসাহিত করব।’

প্রয়োজন ছাড়া রাস্তায় বের না হওয়া এবং সোহরাওয়ার্দী উদ্যানকেন্দ্রিক যানবহন ব্যবহার না করার আহ্বান জানান আছাদুজ্জামান মিয়া।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Live Video

সম্পাদকীয়

অনুসন্ধানী

বিনিয়োগকারীর কথা

আর্কাইভস

November ২০২০
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Oct    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০