মন্ত্রীর সঙ্গে আড্ডায় ফারুক-রিয়াজ ও শাওনসহ একঝাঁক তারকা

প্রচ্ছদ » বিনোদন » মন্ত্রীর সঙ্গে আড্ডায় ফারুক-রিয়াজ ও শাওনসহ একঝাঁক তারকা

shaonপুঁজিবাজার রিপোর্ট ডেস্ক: বাংলাদেশ আওয়ামী লীগ এর সংস্কৃতিবিষয়ক উপকমিটি আয়োজন করেছিল এক সাংস্কৃতিক আড্ডার। গতকাল রোববার রাজধানীতে অবস্থিত অফিসার্স ক্লাবে এটি অনুষ্ঠিত হয়। বাংলাদেশ আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিলের আমন্ত্রণে সেখানে অতিথি হিসেবে হাজির ছিলেন সরকারের মন্ত্রী, কর্মকর্তাসহ এক ঝাঁক তারকা।

আজ সোমবার দুপুরে বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের তার ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্ট থেকে বেশ কিছু ছবি পোস্ট করেন। সেখানে যায় চলচ্চিত্র অভিনেতা রিয়াজ ও শাওনসহ চলচ্চিত্র, টিভিসহ নানা অঙ্গনের তারকাদের উপস্থিতি। মন্ত্রী নিজে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়েছিলেন।

আরও ছিলেন বরেণ্য চলচ্চিত্র অভিনেতা ফারুক, চলচ্চিত্র অভিনেত্রী সুজাতা, রোজিনা, চিত্রশিল্পী হাশেম খান, নাট্যজন আতাউর রহমান, নাট্যব্যক্তিত্ব ড. ইনামুল হক, লাকী ইনাম, তুষার খান, আহসানুল হক মিনু, অভিনেতা সুব্রত, সাজু খাদেম, সিদ্দিকুর রহমান, অভিনেত্রী অরুণা বিশ্বাস, শমী কায়সার, বন্যা মির্জা, শামীমা তুষ্টি, ঊর্মিলা শ্রাবন্তী কর, তমালিকা কর্মকার, আফরোজা বানু, মোমেনা চৌধুরী, রোকেয়া প্রাচী, গায়ক সুবীর নন্দি, রফিকুল আলম, ফকির আলমগীর, তপন চৌধুরী, শুভ্রদেব, এসডি রুবেল ও আরও অনেকে।

এছাড়াও ছিলেন নন্দিত অভিনেত্রী ও তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম, যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক অপু উকিল।

অনুষ্ঠানের বেশ কিছু ছবি নিজের ফেসবুকে পোস্ট করেছেন অভিনেত্রী ও নির্মাতা মেহের আফরোজ শাওনও। তিনি সেসব ছবির ক্যাপশনে লিখেছেন, ‘ধন্যবাদ অসীম কুমার উকিল দাদা; সুন্দর, ছিমছাম আয়োজনের জন্য। আপনি আমার শুশুরবাড়ি এলাকার মানুষ (নেত্রকোনা)। ওই এলাকার মানুষজন যে বড়ই অতিথি পরায়ণ হয় সেই প্রমাণ আজ আবারও পেলাম।’

তিনি আরও লিখেছেন, ‘প্রধান অতিথি মন্ত্রী ওবায়দুল কাদের প্রতিটি সংস্কৃতি কর্মীর সঙ্গে আলাদা করে শুভেচ্ছা বিনিময় করলেন। গল্প করলেন। প্রত্যেককে তার প্রাপ্য সম্মান দিলেন। তার জন্য শ্রদ্ধা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Live Video

সম্পাদকীয়

অনুসন্ধানী

বিনিয়োগকারীর কথা

আর্কাইভস

March ২০২১
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Feb    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১