মোহামেডানকে ২৬০ রানের লক্ষ্য দিল আবাহনী

প্রচ্ছদ » Uncategorized » মোহামেডানকে ২৬০ রানের লক্ষ্য দিল আবাহনী

cricket-2নিজস্ব প্রতিবেদক: আবাহনী-মোহামেডান ম্যাচ মানেই বাড়তি উত্তেজনা। দেশের দুই জনপ্রিয় ও প্রধান ক্রীড়া শক্তির লড়াই দেখতে ছুটে যেত হাজারো অনুরাগী। গ্যালারিতে দর্শকদের গলা ফাটানো চিৎকার। এ সবকিছু এখন আর নেই। তবে দর্শকদের আগ্রহের কমতি থাকলেও খেলোয়াড়দের মধ্যে এখনো আগের মতই উত্তেজনা। ঢাকা লিগে দুই দলে লড়াইয়ে টস হেরে প্রথম ব্যাট করে ২৫৯ রান করেছে নাসির-মাশরাফিদের আবাহনী। জয়ের জন্য মোহামেডানকে করতে হবে ২৬০ রান।

মিরপুরের শেরে বাংলা স্টেডিয়ামে টস হেরে ব্যাট করতে নেমে শুরুতেই বিদায় নেন সাইফ হাসান (২)। দ্বিতীয় উইকেটে নাজমুল শান্তকে নিয়ে ৭০ রানের জুটি গড়েন বিজয়। তবে ব্যক্তিগত ২৬ রান করে সাজঘরে ফেরেন শান্ত।

শান্তর বিদায়ের পর খুব বেশি সময় উইকেটে থাকতে পারেননি বিজয়ও। হাফ সেঞ্চুরি তুলে নেয়ার কিছুক্ষণ পরই সাজঘরে ফেরেন এই ওপেনার। আউট হওয়ার আগে তার ব্যাট থেকে আসে ৬৩ রান। চতুর্থ উইকেটে মোহাম্মদ মিঠুনকে সঙ্গে নিয়ে ৬৪ রানের জুটি গড়েন নাসির। মিঠুন ৪৭ রান করে সজাঘরে ফিরলেও অধিনায়ক ঠিকই তুলে নেন হাফ সেঞ্চুরি। তার ব্যাট থেকে আসে সর্বোচ্চ ৬৭ রান।

শেষ দিকে মাশরাফি ১৭ বলে ২ ছয় ও এক চারে ২৬ রান করলে ২৫৯ রানের সংগ্রহ পায় দলটি। মোহামেডানের হয়ে মোহাম্মদ আজিম নেন ৩ উইকেট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *