রাজনীতি নিয়ে যা বললেন কঙ্গনা

প্রচ্ছদ » Uncategorized » রাজনীতি নিয়ে যা বললেন কঙ্গনা

kagonaপুঁজিবাজার রিপোর্ট ডেস্ক: রাজনীতির মাঠে তারকারা এ নতুন কিছু নয়। সব দেশেই তারকাদের জনপ্রিয়তাকে কাজে লাগিয়ে ভোট জিতে নেয়ার কৌশল বেশ জনপ্রিয়। সব দলই চায় নিজের দিকে তারকাদের সমর্থন বাড়াতে। ভারতে এই প্রবণতা অনেক বেশি। হেমা মালীনিসহ বলিউডের অনেক তারকাই সংসদের সদস্য।

জানা গেল এবার নাকি রাজনীতিতে নামছেন আলোচিত অভিনয়শিল্পী কঙ্গনা রানাউত। সরাসরি না বললেও ইঙ্গিত কিছু একটা দিয়েছেন। শনিবার নয়াদিল্লিতে এক আলোচনা সভায় কঙ্গনা ভারতের রাজনীতি নিয়ে কথা বলেন।

এসময় তিনি নিজে রাজনীতিতে নামবেন কি না জানতে চাইলে অভিনেত্রী বলেন, ‘ভারতীয় রাজনীতিবিদদের পোশাকের ধরণ আমার পছন্দ নয়। রাজনীতিতে নামলে আমি ওই ধরনের পোশাক পরবো না। আর আমি এও মনে করি না যে এটা সবাই মেনে নেবে। তাছাড়া আমি যেভাবে কথা বলি কেউই আমাকে দলে নেবে না। তবে কোনো একদিন হয়তো কোনো দলে ভিড়ে যাবো।’

ভারতের রাজনীতিতে নরেন্দ্র মোদিকে রোল মডেল মনে করেন কঙ্গনা, ‘আমি প্রধানমন্ত্রী মোদির অনেক বড় ফ্যান। তার সফল গল্প আমাকে অনুপ্রেরণা দেয়। আমাদের সঠিক রোল মডেল দরকার। আমাদের একজন প্রধানমন্ত্রী আছেন যিনি আগে চা বিক্রি করতেন। এটা মোদির জয় নয়, এটা ভারতীয় গণতন্ত্রের জয়। মোদিই ভারতের সেরা রোল মডেল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *