রামুতে সড়ক দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৩

প্রচ্ছদ » সারাদেশ » রামুতে সড়ক দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৩

কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের রামুর জোয়ারিয়ানালা এলাকায় একটি মিনিবাসের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে তিনজনে দাঁড়িয়েছে। রোববার দুপুর সোয়া ১২টার এ দুর্ঘটনায় ঘটনাস্থলেই দুইজন এবং হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুপুর ২টার দিকে অপরজন মারা যান।

নিহতরা হলেন- কক্সবাজার সদর উপজেলার ঈদগাঁওয়ের হাসিনা পাহাড় এলাকার ব্যবসায়ী ধলুর ছেলে ও কলেজছাত্র শফিকুল ইসলাম (২০), পোকখালী পূর্ব ইছাখালী কোনাপাড়া এলাকার সিরাজুল ইসলামের ছেলে কলেজছাত্র মহিউদ্দীন মহি (১৭) এবং জালালাবাদ পালাকাটা এলাকার আবদুল খালেকের ছেলে দোকান কর্মচারী মুহাম্মদ হাসান (১৮)।

প্রত্যক্ষদর্শীরা জানান, কক্সবাজারমুখী মোটরসাইকেলটি (কক্সবাজার-ল-১১-১৯৫০) তিনজন আরোহী নিয়ে যাওয়ার পথে মহাসড়কের রশিদনগর জেটিরাস্তার মাথা এলাকায় টহল পুলিশের একটি টীম তাদের থামার নির্দেশ দেয়। পুলিশের হাত থেকে বাঁচতে তারা গতি বাড়িয়ে চলে যায়। সেই গতিতে জোয়ারিয়ানালার আদর্শগ্রাম (গুচ্ছগ্রাম) মোড় এলাকায় বিপরীত দিক থেকে আসা ঈদগাঁও লাইন মিনিবাসের একটি গাড়ির (কক্সবাজার-ছ-১১-০১২০) সঙ্গে মোটরসাইকেলটির মুখোমুখী সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী শফিক ও হাসান মারা যান। অপর আরোহী মহিউদ্দিনকে গুরুতর আহতাবস্থায় স্থানীয়রা উদ্ধার করে প্রথমে রামু হাসপাতালে নেয়। অবস্থার অবনতি হলে সেখান থেকে তাকে কক্সবাজার সদর হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর ২টার দিকে মহিউদ্দিন মারা যান।

রামু হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাহিদুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। দুর্ঘটনা কবলিত গাড়িগুলো পুলিশ হেফাজতে রয়েছে। প্রশাসনিক অনুমতি সাপেক্ষে তিনটি মরদেহই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Live Video

সম্পাদকীয়

অনুসন্ধানী

বিনিয়োগকারীর কথা

আর্কাইভস

March ২০২১
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Feb    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১