রাষ্ট্রপতির সঙ্গে শিল্পী সমিতির সৌজন্য সাক্ষাৎ

প্রচ্ছদ » বিনোদন » রাষ্ট্রপতির সঙ্গে শিল্পী সমিতির সৌজন্য সাক্ষাৎ

বিনোদন প্রতিবেদক : রাষ্ট্রপতির সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করলেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নবনির্বাচিত কমিটি।

চিত্রনায়ক সাইমন সাদিকের উদ্যোগে গত ২৭ মে বিকাল ৫টায় বঙ্গভবনে শিল্পী সমিতির নবনির্বাচিত কমিটির নেতারা মহামান্য রাষ্ট্রপতির সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন।

এ সময় উপস্থিত ছিলেন নতুন কমিটির সভাপতি মিশা সওদাগর, সহ-সভাপতি রিয়াজ, নাদের খান, সাধারণ সম্পাদক জায়েদ খান, সাংগঠনিক সম্পাদক সুব্রত, কোষাধ্যক্ষ কমল, কার্যনির্বাহী পরিষদের সদস্য রোজিনা, অঞ্জনা, আলীরাজ, নানা শাহ, পপি, সাইমন সাদিক, জেসমিন ও নাসরিন।

সমিতির সঙ্গে একাত্মতা প্রকাশ করে এ সময় আরো উপস্থিত হয়েছিলেন সোহেল রানা, কবরী, ইলিয়াস কাঞ্চন, নূতনসহ সিনিয়র শিল্পীরা।

সৌজন্য সাক্ষাতে চলচ্চিত্রের বিভিন্ন বিষয় নিয়ে রাষ্ট্রপতির সঙ্গে কথা বলেন শিল্পীরা। চলচ্চিত্রের বিভিন্ন সমস্যার কথাও তুলে ধরেন তারা। রাষ্ট্রপতি আবদুল হামিদ তাদের সঙ্গে আন্তরিকতার সঙ্গে কথা বলেন এবং চলচ্চিত্রের সমস্যা সমাধানে সহযোগিতার আশ্বাস দিয়েছেন বলে রাইজিংবিডিকে জানান চিত্রনায়ক সাইমন সাদিক।

এ প্রসঙ্গে শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান রাইজিংবিডিকে বলেন, ‘শিল্পী সমিতির পক্ষ থেকে মহামান্য রাষ্ট্রপতির সঙ্গে দেখা করেছি। তখন চলচ্চিত্রের বিভিন্ন সমস্যার কথা আমরা তুলে ধরেছি। এছাড়া খুব শিগগির মাননীয় প্রধানমন্ত্রীর সঙ্গে আমরা দেখা করব। তখন আমাদের সমস্যার কথা তুলে ধরব। ইনশাল্লাহ আমরা চলচ্চিত্রের সমস্যাগুলো কাটিয়ে উঠতে পারব।’

রাষ্ট্রপতির সঙ্গে সৌজন্য সাক্ষাতের পূর্বে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানায় শিল্পী সমিতির নেতারা।

গত ৫ মে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়। অনেক চড়াই-উতরাইয়ে মধ্যে দিয়ে শপথগ্রহণ ও দায়িত্ব বুঝে নেন নতুন কমিটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Live Video

সম্পাদকীয়

অনুসন্ধানী

বিনিয়োগকারীর কথা

আর্কাইভস

November ২০২০
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Oct    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০