শাস্তি কমায় হতাশ ভিদাল

প্রচ্ছদ » Uncategorized » শাস্তি কমায় হতাশ ভিদাল

পুঁজিবাজার রিপোর্ট ডেস্ক : গত মার্চে চিলির বিপক্ষে ম্যাচ অফিসিয়ালের সঙ্গে বিবাদে জড়িয়ে নিষিদ্ধ হয়েছিলেন লিওনেল মেসি। বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচে চার ম্যাচের নিষেধাজ্ঞার কারণে বলিভিয়ার বিপক্ষে আর্জেন্টিনার হারের ম্যাচে খেলতে পারেননি বার্সেলোনা সুপারস্টার।

তবে বিশ্বফুটবলের সর্বোচ্চ সংস্থা ফিফার কাছে আবেদন করে নিষেধাজ্ঞা থেকে মুক্তি পেয়েছেন মেসি। আর আর্জেন্টাইন অধিনায়কের শাস্তি কমায় হতাশা প্রকাশ করেছেন আর্তোরু ভিদাল। একমাত্র মেসির ক্ষেত্রেই নাকি নিয়ম ভিন্ন বলে অভিযোগ করেন চিলির এ তারকা।

আপিলের ভিত্তিতে শাস্তি কমায় এবার আর্জেন্টিনার হয়ে বিশ্বকাপ বাছাইয়ের বাকি তিনটি ম্যাচে খেলতে পারবেন মেসি। দক্ষিণ আমেরিকা অঞ্চলে পয়েন্ট টেবিলে ১৪ ম্যাচ শেষে ২২ পয়েন্টে পঞ্চম স্থানে রয়েছে আর্জেন্টিনা। সমান ম্যাচে ২৩ পয়েন্ট নিয়ে চিলি চতুর্থ এবং উরুগুয়ে তৃতীয় স্থানে রয়েছে।

মেসির শাস্তি কমায় এএনডি রেডিওকে দেওয়া সাক্ষাতকারে ভিদাল বলেন, ‘এটা কঠিন একটি বিষয়। আমি আশা করছি সবার জন্যই নিয়ম সমান হবে। এটা আর্জেন্টিনা, মেসি এবং ফুটবলের জন্য ভালো। জাতীয় দলের হয়ে মেসির খেলতে দেখাটা সবসময়ই সুন্দর। কেননা সে সবসময় সবকিছু দিয়ে থাকে। শাস্তি কমাটা তার জন্য ভালো তবে আমি আশা করবো প্রত্যেকের ক্ষেত্রেই যেন আইন সমান হয়।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *