সড়ক দুর্ঘটনায় নানা-নাতনী নিহত

প্রচ্ছদ » সারাদেশ » সড়ক দুর্ঘটনায় নানা-নাতনী নিহত

road-acciনওগাঁ প্রতিনিধি: নওগাঁর মান্দা উপজেলায় সিএনজি-পিকাপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে নানা-নাতনী নিহত হয়েছেন। এ ঘটনায় চালকসহ আহত হয়েছেন আরও তিনজন। সোমবার সকাল ৮টার দিকে নওগাঁ-রাজশাহী মহাসড়কে উপজেলার চেয়ারম্যানের মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার সূর্যনারায়ণপুর গ্রামের তৌফিক এলাহীর ছেলে ইব্রাহীম হোসেন (৬৫) এবং বিলউথরাইল গ্রামের আলমগীর হোসেনের মেয়ে রুকাইয়া খাতুন (১৪)।

স্থানীয় জানায়, ঈদ উপলক্ষে নানা ইব্রাহীম ও নাতনী রুকাইয়া ঢাকা থেকে বাসে মান্দা উপজেলার গ্রামের বাড়ির দিকে এসেছিলেন। পরে তারা উপজেলার জলছত্র মোড়ে বাস থেকে নেমে সিএনজি নিয়ে বাড়ির দিকে রওয়ানা দেন। সিএনজিটি চেয়ারম্যানের মোড় এলাকায় পৌঁছলে মান্দা থেকে ছেড়ে আসা নওগাঁগামী একটি পিকাপ ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজিতে থাকা ইব্রাহীম ও রুকাইয়া ঘটনাস্থলে নিহত হন। এ ঘটনায় চালকসহ তিনজন আহত হয়েছেন।

ঘটনার সত্যতা স্বীকার করে মান্দা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিছুর রহমান জানান, নিহতদের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সিএনজি- পিকাপ ভ্যান জব্দ করা হয়েছে। এই ঘটনায় থানায় মামলা প্রস্তুতিতে চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Live Video

সম্পাদকীয়

অনুসন্ধানী

বিনিয়োগকারীর কথা

আর্কাইভস

May ২০২১
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Apr    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১