হঠাৎ বৃষ্টিতে : নারায়ণগঞ্জে দুর্ভোগে পড়েছে স্থানীয়রা

প্রচ্ছদ » সারাদেশ » হঠাৎ বৃষ্টিতে : নারায়ণগঞ্জে দুর্ভোগে পড়েছে স্থানীয়রা

rain1-20180326202003নারায়ণগঞ্জ প্রতিনিধি: হঠাৎ এক ঘণ্টার বৃষ্টিতে নারায়ণগঞ্জের বিভিন্ন রাস্তায় হাঁটুসমান পানি জমেছে। এতে শহরে জলাবদ্ধতার সৃষ্টি হয়েছে। বৃষ্টি থেমে যাওয়ার কয়েক ঘণ্টা পরও পানি না নামায় দুর্ভোগে পড়েছে স্থানীয়রা।

সোমবার বিকেলে ঘণ্টাব্যাপী এই বৃষ্টিতে ডিএনডি এলাকার রাস্তাসহ বসতঘরে পানি প্রবেশ করেছে। পানিবন্দি হয়ে পড়েছে বিভিন্ন এলাকার মানুষ। হাঁটু পানি বেয়ে গন্তব্যে যেতে দেখা গেছে অনেককে।

সরেজমিনে দেখা গেছে, বৃষ্টিতে নারায়ণগঞ্জ শহরের বঙ্গবন্ধু সড়ক, জামতলা, ইসদাইর, উকিলপাড়াসহ শহরের কয়েকটি এলাকার রাস্তায় হাঁটু পানি জমেছে। অনেকেই পানির মধ্য দিয়ে চলাচল করতে বাধ্য হচ্ছে। ড্রেনেজ ব্যবস্থা না থাকা ও ড্রেনে ময়লা আটকে বৃষ্টির পানি না সরায় এসব রাস্তা প্লাবিত হয়।

এদিকে, ফতুল্লার মুসলিমনগর নয়াবাজার, আমতলা, লালপুর, পৌষাপুকুরপাড়, সস্তাপুর, কায়েমপুর, পিলকুনি, আদর্শনগর ও রসুলপুর এলাকার রাস্তা পানিতে তলিয়ে যায়। এসব এলাকার বাজার ও দোকানপাটে পানি প্রবেশ করায় চরম ভোগান্তিতে পড়েছে স্থানীয়রা।

মুসলিমনগর নয়াবাজার এলাকার দোকানদার টিটু জানান, একটু বৃষ্টি হলেই নয়াবাজার এলাকার বাদশা মিয়ার বাড়ি থেকে মেহের আলী সুপার মার্কেট পর্যন্ত রাস্তায় পানি জমে প্লাবিত হয়। সোমবার বিকেলের বৃষ্টিতে এই রাস্তায় হাঁটু পানি জমে। এতে ভোগান্তিতে পড়েছে সবাই।

লালপুর এলাকার কাঁচামাল ব্যবসায়ী ফরিদ মিয়া বলেন, বৃষ্টিতে আমাদের ভয়। কারণ একটু বৃষ্টি হলেই রাস্তাঘাটসহ বাড়িতে পানি প্রবেশ করে। আমরা সবাই বিপাকে পড়ি। এছাড়া টানা বৃষ্টি হলে তো দুর্ভোগের শেষ নেই। ডিএনডি বাঁধের কাজ চলছে। এই কাজ শেষ হলে বৃষ্টির ভয়টা কেটে যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Live Video

সম্পাদকীয়

অনুসন্ধানী

বিনিয়োগকারীর কথা

আর্কাইভস

February ২০২১
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Jan    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮