২০০০ টাকায় বিমানে ভ্রমণের অফার

প্রচ্ছদ » জাতীয় » ২০০০ টাকায় বিমানে ভ্রমণের অফার

Biman-Bangladeshপুঁজিবাজার রিপোর্ট ডেস্ক: মাত্র দুই হাজার টাকায় ঢাকা-চট্টগ্রাম ও ঢাকা সিলেটে বিমানে ভ্রমণ করা যাবে। তবে আসা-যাওয়ার ক্ষেত্রে একজন যাত্রীকে চার হাজার টাকা গুণতে হবে। বিমান বাংলাদেশের এয়ারলাইন্সের ১ ফেব্রুয়ারি থেকে শুরু হওয়া এই অফার চলবে ৩১ মার্চ পর্যন্ত।বিমানের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

এতে বলা হয়, বোয়িং-৭৭৭ এবং বোয়িং-৭৩৭ উড়োজাহাজে ঢাকা থেকে চট্টগ্রাম ও সিলেট রুটে কর ও সারচার্জসহ মাত্র দুই হাজার টাকায় (ওয়ানওয়ে) এই ভাড়ায় ভ্রমণ করা যাবে। এই ভাড়ার ওপর দুই বছরের শিশুদের জন্য ৯০ শতাংশ ও দুই থেকে ১২ বছর বয়সীদের জন্য ২৫ শতাংশ ছাড় দেওয়া হবে। বিমানের সব বিক্রয়কেন্দ্র, ট্রাভেল এজেন্ট থেকে নগদ অর্থে, ক্রেডিট কার্ড, বিকাশ, রকেট এবং বিমান ওয়েবসাইট থেকে ক্রেডিট কার্ড ও রকেটের মাধ্যমে টিকিট কেনা যাবে। বিমানের গ্রীষ্মকালীন সময়সূচিতে প্রতি সপ্তাহে ঢাকা-চট্টগ্রাম-ঢাকা রুটে ৫৯টি এবং ঢাকা-সিলেট-ঢাকা রুটে ৪৮টি ফ্লাইট পরিচালনা করছে।

এই অফারের বিষয়ে বিস্তারিত জানতে বিমান ওয়েবসাইট-এ ভিজিট অথবা ফোন নম্বর ০২-৮৯০১৬০০ / ২৭১০ ও ০২-৫৬০১৫১-৫৯ / ১৬১ নম্বরে যোগাযোগ করতে বলা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Live Video

সম্পাদকীয়

অনুসন্ধানী

বিনিয়োগকারীর কথা

আর্কাইভস

March ২০২১
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Feb    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১