একই ছবিতে অক্ষয়-হৃত্বিক

প্রচ্ছদ » Uncategorized » একই ছবিতে অক্ষয়-হৃত্বিক

পুঁজিবাজার রিপোর্ট ডেস্ক : একই ছবিতে আসছেনএকই ছবিতে আসছেন অক্ষয়-হৃত্বিক। দ্বৈত নায়কের অভিনীত চলচ্চিত্র বলিউডে এখন আর তেমন দেখাই যায় না। কিন্তু ২০০০ সালের আগ পর্যন্তও এগুলোর সংখ্যা নেহাত কম ছিলো না। অনেক নায়ক জুটিকেই এক সাথে অভিনয় করতে দেখা যেতো। অমিতাভ-শশী কাপুর, অমিতাভ-ঋষি কাপুর, অক্ষয়-সুনীল, সঞ্জয়- গোবিন্দদের কথা না বললেই না।

কিন্তু বর্তমান প্রেক্ষাপটে এরকম দুই নায়কের জুটি বেঁধে কাজ করার জায়গা একেবারে নেই বললেই চলে। শুধু মুক্তি পাওয়া রেঙ্গুনে শহীদ কাপুর এবং সাইফ আলী খান, নির্মানাধীন পদ্মাবতীতে শহীদ কাপুর আর রনবীর সিং , বিতর্কিত গুণ্ডে’তে রণবীর আর অর্জুনকে একসাথে দেখা গিয়েছিল।
এবার অক্ষয় আর হৃত্বিক রোশান একই সাথে কাজ করতে চলেছেন বলে ইন্ডিয়া টুডে’র এক প্রতিবেদনে প্রকাশিত হয়েছে। দুই বড় তারকা প্রথমবার একসাথে ছবির কাজ করতে যাচ্ছেন।

সম্প্রতি হৃতিক তার কাবিল ও অক্ষয় জলি এলএলবি নিয়ে বেশ খোশ মেজাজেই আছেন। একসাথে কাজ করতে আগ্রহী আছেন কিনা প্রশ্নে দুজনেই জানালেন একই কথা। ভালো স্ক্রিপ্ট হলে তাদের একসাথে কাজ করতে কোনো সমস্যা নেই।
তাহলে কি অন্যান্য তারকাদের মতো তাদের অহংবোধ কম ? আপাতত এ নিয়ে সমালোচনা করার আগে তাদের একই ছবিতে চুক্তিবদ্ধ হওয়াটাই বড় কথা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *