চার কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা

প্রচ্ছদ » Uncategorized » চার কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা

পুঁজিবাজার রিপোর্ট ডেস্ক : পরিচালনা পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ৪ কোম্পানি। এগুলো হলো: সিমটেক্স ইন্ডাস্ট্রিজ, ঢাকা ইন্স্যুরেন্স, পিপলস ইন্স্যুরেন্স এবং এক্সিম ব্যাংক লিমিটেড। সভায় ৩১ ডিসেম্বর, ২০১৬ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন এবং ৩১ মার্চ, ২০১৭ পর্যন্ত প্রথম ও তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশের সিদ্ধান্ত হবে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

পিপলস ইন্স্যুরেন্স:

পিপলস ইন্স্যুরেন্সের বোর্ড সভা ২০ এপ্রিল, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর ২০১৬ সমাপ্ত অর্থবছরের জন্য আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়াগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে বলে জানা গেছে। এছাড়াও, সভায় ৩১ মার্চ, ২০১৭ সমাপ্ত অর্থবছরের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

কোম্পানিটি গত বছর শেয়ারহোল্ডারদের জন্য ১০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছিলো। সে বছর কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছিলো ১.৮২ টাকা, শেয়ার প্রতি সম্পদ (এনএভিপিএস) হয়েছিলো ২২.৮৫ টাকা এবং শেয়ার প্রতি কার্যকরী নগদ প্রবাহের পরিমাণ (এনওসিএফপিএস) হয়েছিলো ২.৮৪ টাকা।

সিমটেক্স ইন্ডাস্ট্রিজ:

সিমটেক্স ইন্ডাস্ট্রিজের বোর্ড সভা ১৯ এপ্রিল, বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৭ সমাপ্ত অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

এক্সিম ব্যাংক:

এক্সিম ব্যাংকের বোর্ড সভা ১৯ এপ্রিল, বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর ২০১৬ সমাপ্ত অর্থবছরের জন্য আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়াগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে বলে জানা গেছে।

কোম্পানিটি গত বছর শেয়ারহোল্ডারদের জন্য ১২ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছিলো। সে বছর কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছিলো ১.৪৮ টাকা, শেয়ার প্রতি সম্পদ (এনএভিপিএস) হয়েছিলো ১৭.৭৯ টাকা এবং শেয়ার প্রতি কার্যকরী নগদ প্রবাহের পরিমাণ (এনওসিএফপিএস) হয়েছিলো ৭.৭৬ টাকা।

ঢাকা ইন্স্যুরেন্স:

ঢাকা ইন্স্যুরেন্সের বোর্ড সভা ২০ এপ্রিল, বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর ২০১৬ সমাপ্ত অর্থবছরের জন্য আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়াগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে বলে জানা গেছে।

কোম্পানিটি গত বছর শেয়ারহোল্ডারদের জন্য সাড়ে ১২ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছিলো। সে বছর কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছিলো ১.৪৩ টাকা, শেয়ার প্রতি সম্পদ (এনএভিপিএস) হয়েছিলো ১৭.৩৬ টাকা এবং শেয়ার প্রতি কার্যকরী নগদ প্রবাহের পরিমাণ (এনওসিএফপিএস) হয়েছিলো ১.৩৯ টাকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *