ডিএমপির ঊর্ধ্বতন ৫ কর্মকর্তার পদায়ন

প্রচ্ছদ » Uncategorized » ডিএমপির ঊর্ধ্বতন ৫ কর্মকর্তার পদায়ন

পুঁজিবাজার রিপোর্ট প্রতিবেদক : ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) পদমর্যাদার পাঁচজন কর্মকর্তাকে বদলি করা হয়েছে। মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশনস বিভাগ থেকে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

ডিএমপির পক্ষ থেকে বলা হয়, সোমবার (২৭ সেপ্টেম্বর) ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম স্বাক্ষরিত এক আদেশে এ পদায়ন করা হয়।

আদেশে বলা হয়, ক্যান্টনমেন্ট জোনের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. কামরুজ্জামানকে সুপ্রিম কোর্ট অ্যান্ড স্পেশাল কোর্ট সিকিউরিটি বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার, লালবাগ জোনের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার হাফিজ আল আসাদকে ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশনস বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার, ডিএমপি কমিশনারের স্টাফ অফিসার অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. মাসুদুর রহমান মনিরকে লালবাগ জোনের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার হিসেবে পদায়ন করা হয়েছে।

আরও বলা হয়, ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশনস বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ইফতেখায়রুল ইসলামকে ক্যান্টনমেন্ট জোনের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ও পিওএম-পূর্ব বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. আফসার উদ্দিন খাঁনকে গোয়েন্দা মতিঝিল জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার হিসেবে পদায়ন করা হয়েছে।

পুঁজিবাজার রিপোর্ট – আ/ সি/ ২৮ সেপ্টেম্বর , ২০২১।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Live Video

[ytplayer id=33256]

সম্পাদকীয়

অনুসন্ধানী

বিনিয়োগকারীর কথা

আর্কাইভস

April ২০২৪
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Mar    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০