দ্বিতীয় প্রান্তিকে মাইডাস ফাইন্যান্সের মুনাফা বেড়েছে

প্রচ্ছদ » Breaking News || Slider || অর্থনীতি » দ্বিতীয় প্রান্তিকে মাইডাস ফাইন্যান্সের মুনাফা বেড়েছে

পুঁজিবাজার রিপোর্ট ডেস্ক : বছরের দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল-জুন) পুঁজিবাজারে তালিকাভুক্ত মাইডাস ফাইন্যান্স মুনাফায় বড় চমক দেখিয়েছে। আগের বছর লোকসানে থাকা কোম্পানিটি এ বছর বড় মুনাফা করেছে।

কোম্পানিটির কর্তৃপক্ষের দেয়া তথ্যের ভিত্তিতে রোববার (১৯ সেপ্টেম্বর) দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) থেকে এ তথ্য প্রকাশ করা হয়েছে।

ডিএসই জানিয়েছে, চলতি বছরের এপ্রিল-জুন প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি মুনাফা হয়েছে ১ টাকা ৮ পয়সা। আগের বছরের একই সময়ে শেয়ার প্রতি লোকসান হয় ১৯ পয়সা।

এদিকে দ্বিতীয় প্রান্তিকে মুনাফায় বড় উত্থান হওয়ায় পরও ছয় মাসের (জানুয়ারি-জুন) হিসাবে কোম্পানিটির বড় লোকসানে রয়েছে। চলতি বছরের জানুয়ারি থেকে জুন পর্যন্ত সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ২ টাকা ৭২ পয়সা, যা আগের বছরের একই সময়ে ছিল ৭ পয়সা।

এ বছরের জুন শেষে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য দাঁড়িয়েছে ৮ টাকা ৯৭ পয়সা, যা ২০২০ সালের ডিসেম্বর শেষে ছিল ১১ টাকা ৬৯ পয়সা।

অপারেটিং ক্যাশ ফ্লো’র তথ্য অনুযায়ী, এ বছরের জানুয়ারি থেকে জুন পর্যন্ত সময়ে শেয়ারপ্রতি অপারিটিং ক্যাশ ফ্লো দাঁড়িয়েছে ঋণাত্মক ১০ পয়সা। আগের হিসাব বছরের একই সময়ে শেয়ার প্রতি অপারেটিং ক্যাশ ফ্লো ছিল ঋণাত্মক ২৯ পয়সা।

পুঁজিবাজার রিপোর্ট. আ/সি/ ১৯ সেপ্টেম্বর , ২০২১।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Live Video

[ytplayer id=33256]

সম্পাদকীয়

অনুসন্ধানী

বিনিয়োগকারীর কথা

আর্কাইভস

April ২০২৪
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Mar    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০