রাজশাহীতে ‘জঙ্গি আস্তানায়’ অভিযান, আটক ৪

প্রচ্ছদ » Uncategorized » রাজশাহীতে ‘জঙ্গি আস্তানায়’ অভিযান, আটক ৪

পুঁজিবাজার রিপোর্ট ডেস্ক : রাজশাহীতে জঙ্গি সন্দেহে এক বাড়িতে অভিযান চালিয়ে ৪ জনকে আটক করেছে পুলিশ। সেখান থেকে একটি পিস্তল, ৪ রাউন্ড গুলি ও ২টি সুইসাইডাল ভেস্ট উদ্ধার করা হয়েছে।

গতকাল রোববার দিবাগত রাতে তানোর উপজেলার পাঁচন্দর ইউনিয়নের দাঙ্গাপাড়া গ্রামে এই অভিযান শুরু হয়। আজ সোমবার সকাল সোয়া ৯টার দিকে শেষ খবর পাওয়া পর্যন্ত এখনও বাড়িটি ঘিরে রেখেছে পুলিশ।

আটককৃতরা হলো- বাড়ির মালিক রমজান আলী (৫৫) ও তার স্ত্রী আয়েশা বিবি, বড় ছেলে ইব্রাহীম ও তার স্ত্রী মর্জিনা, ছোট ছেলে ইসরাফিল আলম (২৬) ও তার স্ত্রী হারেছা খাতুন, মেয়ে হাওয়া বেগম (২০) ও তার স্বামী রবিউল (২৭)। নারী ও শিশুসহ মোট ৮ জনকে নিরাপদ হেফাজতে সরিয়ে নেওয়া হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

রমজান আলী গৌরঙ্গপুর সরকারি প্রাইমারি স্কুলের শিক্ষক, ইব্রাহীম সার ব্যবসায়ী, ইসরাফিল আলম স্থানীয় হোমিও চিকিৎসক এবং রবিউল পাচন্দর ইউনিয়নের বনকিশোর চকপাড়ায় কাঠমিস্ত্রির কাজ করেন বলে জানা গেছে।

বগুড়ার গোয়েন্দা পুলিশের (ডিবি) তথ্যের ওপর ভিত্তি করে গতকাল রোববার রাত ৮টার পর থেকে ওই বাড়ি নজরদারিতে রাখে পুলিশ। রাত ১২টায় ওই বাড়িতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয় বলে জানিয়েছে রাজশাহীর অতিরিক্ত পুলিশ সুপার সুমিত চৌধুরী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *