রোনালদোকে রুখতে প্রস্তুত ডি গিয়া

প্রচ্ছদ » Breaking News || জাতীয় » রোনালদোকে রুখতে প্রস্তুত ডি গিয়া

ronaldhoপুঁজিবাজার রিপোর্ট ডেস্ক: বর্তমান ইউরো জয়ী পর্তুগালের বিপক্ষে ম্যাচ দিয়ে নিজেদের বিশ্বকাপ যাত্রা শুরু করতে যাচ্ছে ২০১০ সালের চ্যাম্পিয়ন স্পেন। আর গুরুত্বপূর্ণ এ ম্যাচকে সামনে রেখে পর্তুগিজ দলের সেরা তারকা খেলোয়াড় ক্রিশ্চিয়ানো রোনালদোকে নিয়ে কাজ করাও শেষ বলে জানালেন স্প্যানিশ দলের গোলরক্ষক ডেভিড ডি গিয়া।

রোনালদো-নির্ভর দলে রিয়াল তারকার লাগাম টেনে ধরতে পারলেই পর্তুগালকে থামানো সম্ভব বলে মনে করেন এই গোলরক্ষক। রোনালদোকে মাঠে আটকানোর পরিকল্পনা নিয়ে ডি গিয়া বলেন, ‘ক্রিশ্চিয়ানোকে খুব ভালোভাবেই পড়ে নিয়েছি আমরা। কেননা ও একজন বিশ্বসেরা খেলোয়াড়। আর ওর পাশে দারুণ একটি দলও আছে। তারা ইউরো জয়ী, আর এটি একটি গুরুত্বপূর্ণ ম্যাচ হতে চলেছে।

সুইজারল্যান্ডের বিপক্ষে বিশ্বকাপ পূর্ব প্রস্তুতি ম্যাচে মোটেও ভালো খেলা উপহার দিতে পারেননি ডি গিয়া। তার ভুলের জন্যই গোল হজম করে মাঠ ছাড়তে হয় ওই ম্যাচে। স্বভাবতই তার সামর্থ্য নিয়েও প্রশ্ন উঠেছে এরপর। এই বিষয়ে ডি গিয়া বলেন, ‘আমি মেনে নিচ্ছি সব। কেননা ফুটবলে এগুলো মেনে কিভাবে বাঁচতে হয়, তা আপনার জানতে হবে। আমরা এর সাথে মানিয়ে নিয়েছি। আর যা হয় তা মেনেও নেই। কেননা এখানে যে কোনো সময় আপনাকে নিয়ে নিন্দা হতে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *