সিলেটে মা-মেয়েকে কুপিয়ে হত্যা, গুরুতর আহত শিশুপুত্র

প্রচ্ছদ » লাইফস্টাইল » সিলেটে মা-মেয়েকে কুপিয়ে হত্যা, গুরুতর আহত শিশুপুত্র

পুঁজিবাজার রিপোর্ট ডেস্ক : সিলেটে মা-মেয়েকে কুপিয়ে হত্যা করেছে সৎ ছেলে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছে নিহতের শিশু পুত্র।

বৃহস্পতিবার রাত ১২টার দিকে সিলেট সদর উপজেলার শাহপরান থানাধীন বিআইডিসি এলাকায় মীর মহল্লায় ভাড়া বাসায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন রুবিয়া বেগম (৩০) ও তার মেয়ে মাহা (৯)। গুরুতর আহত অবস্থায় ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে জীবনমৃত্যুর সন্ধিক্ষণে রয়েছে নিহত রাজিয়া বেগমের শিশু পুত্র তাহসান (৭)।

ঘটনার পরপরই রুবিয়ার সৎ ছেলে ঘাতক মাহবুব হোসেন আবাদ হোসেনকে আটক করা হয়েছে। সে সিলেটের বিয়ানীবাজার এলাকার আবদাল হোসেন বুলবুলের ছেলে।

সিলেট মহানগর পুলিশের শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আনিসুর রহমান এ তথ্য নিশ্চিত করে বলেন, পারিবারিক বিরোধের জের ধরে মাহবুব তার সৎ মা ও ভাই-বোনকে দা দিয়ে কুপিয়ে ও ছুরিকাঘাত করে খুন করে। তাদের সমস্ত দেহে আঘাতের চিহ্ন রয়েছে। এরপর ঘরে খাটে তুষকে আগুন ধরিয়ে বাহির থেকে দরজা বন্ধ করে দেয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহত মা-মেয়ের মরদেহ ও ছেলেকে গুরুতর অবস্থায় উদ্ধার করে ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া ছেলে তাহসানকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি কর্তব্যরত চিকিৎসক বলেন, নিহত মা-মেয়ে ও আহত শিশুর দেহে ধারালো অস্ত্রের অসংখ্য আঘাতের চিহ্ন রয়েছে। এছাড়া শিশু তাহসানকে বাঁচাতে প্রাণান্তর চেষ্টা চলছে। তার দেহে জরুরিভাবে অস্ত্রোপচার করা হচ্ছে।

 

পুঁজিবাজার রিপোর্ট – আ/ব/সি/ ১৯ ফেব্রুয়ারী , ২০২১।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *