অবশেষে আইপিএলে দল পেলেন স্যামুয়েলস

প্রচ্ছদ » খেলা » অবশেষে আইপিএলে দল পেলেন স্যামুয়েলস

পুঁজিবাজার রিপোর্ট ডেস্ক : নিলামে কোনো দল পাননি মারলন স্যামুয়েলস। অথচ ফ্রাঞ্চাইজি লিগে দারুণ কার্যকরি এক অলরাউন্ডার তিনি। কিছুদিন আগেই পাকিস্তান সুপার লিগে (পিএসএল) পেশোয়ার জালমিকে শিরোপা জিতিয়েছেন এই ক্যারিবীয়। তিনিই কি না আইপিএলে ছিলেন অবিক্রিত। অবশেষে স্যামুয়েলস দল পেলেন। খেলার সুযোগ পাচ্ছেন আইপিএলে।

দিল্লি ডেয়ারডেভিলসে কুইন্টন ডি ককের পরিবর্তে খেলার সুযোগ পেয়ে গেলেন স্যামুয়েলস।

দিল্লি ডেয়ারডেভিলসের অন্যতম সেরা ব্যাটসম্যান ছিলেন দক্ষিণ আফ্রিকার মারকুটে এই ব্যাটসম্যান। কিন্তু ডান হাতের আঙ্গুলে ইনজুরির কারণে তাকে আর এই মৌসুমে পাচ্ছে না দিল্লি। পরিবর্তে, আজই মারলন স্যামুয়েলসের নাম ঘোষণা করেছে দিল্লি। ২৯ এপ্রিল তিনি দিল্লি ডেয়ারডেভিলসের সঙ্গে যোগ দেবেন।

আইপিএলে অবশ্য খুব ভালো পারফরম্যান্স নেই স্যামুয়েলসের। কারণ, চার বছর আগে পুনে ওয়ারিয়র্সের হয়ে সর্বশেষ খেলেছিলেন তিনি। সেবার দুই ম্যাচ খেলার সুযোগ পেয়ে নিয়েছেন মাত্র ১ উইকেট এবং রান করেছেন ৩ ও ৫। এর আগেরবছর একই দলের জয়ে আট ম্যাচ খেলার সুযোগ পেয়েছিলেন। রান করেছিলেন ১২৪ এবং উইকেট পেয়েছিলেন ৮টি। এ কারণেই এবার ফ্রাঞ্চাইজিগুলো তাকে কিনতে আগ্রহী হয়নি।

তবে ওভারঅল টি-টোয়েন্টি পারফরম্যান্স তার দুর্দান্ত। ২০০৬ সালে অভিষেক স্যামুয়েলসের। এরপর ১৪৯ ম্যাচ খেলে রান করেছেন ৩২.৬৬ গড়ে ৩৭৫৭। স্ট্রাইক রেট ১১৭.৫১। রয়েছে দুটি সেঞ্চুরি। উইকেট নিয়েছেন ৬৮টি। ইকনোমি রেট ৭.০১ করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Live Video

সম্পাদকীয়

অনুসন্ধানী

বিনিয়োগকারীর কথা

আর্কাইভস

September ২০২২
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Aug    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০