আইসিএমএবির সভাপতি হলেন মোহাম্মদ সেলিম

প্রচ্ছদ » Breaking News || Slider || আজকের সংবাদ » আইসিএমএবির সভাপতি হলেন মোহাম্মদ সেলিম

Mohammad-Selimনিজস্ব প্রতিবেদক: দি ইনস্টিটিউট অব কস্ট অ্যান্ড ম্যানেজমেন্ট অ্যাকাউন্ট্যান্টস অব বাংলাদেশ (আইসিএমএবি) এর নতুন কমিটির সভাপতি পদে নির্বাচিত হয়েছেন পরিকল্পনা মন্ত্রণালয়ের সেন্ট্রাল প্রকিউরমেন্ট টেকনিক্যাল ইউনিটের ফিন্যান্সিয়াল ম্যানেজমেন্ট স্পেশালিস্ট মোহাম্মদ সেলিম। আর সচিব হিসেবে নির্বাচিত হয়েছেন অর্থ বিভাগে উপসচিব মো. আবদুর রহমান খান এফসিএমএ।

আজ রোববার অনুষ্ঠিত প্রতিষ্ঠানটির কাউন্সিল সভায় নতুন কমিটি গঠন করা হয়।

নতুন কমিটিতে সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন পুঁজিবাজারের তালিকাভুক্ত কোম্পানি আনলিমা ইয়াং ডায়িংয়ের ইভিপি ও পরিচালক আবুল কালাম মজুমদার ও আইডিএলসি ফিন্যান্সের ব্যবস্থাপনা পরিচালক মো: আরিফ খাঁন। আর কোষাধ্যক্ষ পদে নির্বাচিত হয়েছেন বাংলাদেশ সিকিউিরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জের কমিশনার অধ্যাপক ড. স্বপন কুমার বালা এফসিএমএ। এই কমিটি ২০১৮ সালের জন্য নির্বাচিত হয়েছেন।

মোহাম্মদ সেলিম গত কমিটির সহ-সভাপতি ছিলেন। এর আগে ২০১৪ সালে আইসিএমএবির সভাপতির দায়িত্ব পালন করেন। তার আগে ২০১১, ১২ ও ১৩ সালেও সহ-সভাপতি ছিলেন। তিনি আইসিএমএবির সাধারণ সম্পাদক ও কোষাধ্যক্ষেরও দায়িত্ব পালন করেন। এছাড়া ডিবিসির চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন।

মো. আরিফ খাঁন বর্তমানে পুঁজিবাজারের তালিকাভুক্ত কোম্পানি আইডিএলসি ফাইন্যান্সের ব্যবস্থাপনা পরিচালকের দায়িত্ব পালন করছেন। তিনি ২০১৬ সালে আইসিএমএবির সভাপতি ছিলেন। তার আগে আরিফ খান নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি) কমিশনারের দায়িত্ব পালন করেন। এছাড়া বিশ্বখ্যাত প্রোফেমন চার্টার্ড ফিন্যান্সিয়াল অ্যানালিস্টের বাংলাদেশ সোসাইটির প্রেসিডেন্টেরও দায়িত্ব পালন করেন।

কোষাধ্যক্ষ অধ্যাপক ড. স্বপন কুমার বালা বাংলাদেশ সিকিউিরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি) কমিশনারের দায়িত্ব পালন করছেন। এর আগে তিনি ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) ব্যবস্থাপনা পরিচালকের দায়িত্ব পালন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Live Video

সম্পাদকীয়

অনুসন্ধানী

বিনিয়োগকারীর কথা

আর্কাইভস

January ২০২২
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Dec    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১