আলিয়ার এ খবরটি জানেন নাকি?

প্রচ্ছদ » Uncategorized » আলিয়ার এ খবরটি জানেন নাকি?

aliaপুঁজিবাজার রিপোর্ট ডেস্ক: নয়া প্রজন্মের অভিনয়শিল্পীরা গতানুগতিক ধারণাগুলো ভেঙে-চুরে ফেলছেন। বিশেষ করে এ প্রজন্মের অভিনেত্রীরা ‘দুই হেরোইন কখনো বন্ধু হতে পারে না’ টাইপের ধারণায় বিশ্বাস আনতে চাইছে না। আর এ পথে সবচেয়ে এগিয়ে আছেন আলিয়া ভাট। সিনিয়রদের সঙ্গে গভীর বন্ধুত্ব গড়ে তুলেছেন তিনি। আর তাই তো ক্যাটরিনা কিংবা দিপীকার সঙ্গে জোট বেঁধে ছবি করতে চান।

ডিএনএ এর সঙ্গে এক সাক্ষাৎকারে তিনি জানান, ক্যাটরিনা আমার সবচেয়ে কাছের বন্ধুদের একজন। কাজেই আমরা একসঙ্গে ছবি করা নিয়ে কথা বলি। একই ঘটনা দীপিকার সঙ্গেও ঘটে। এই অনন্য ব্যক্তিত্বের দুই নারীর সঙ্গে এক ছবিতে কাজ করাটা নিশ্চয়ই অভূতপূর্ব হবে।

আলিয়া আরো বলেন, অবশ্য আমি এখনো এমন কোনো ছবির প্রস্তাব পাইনি। দুজন নায়িকা কাজ করবেন এমন কোনো ছবির প্রস্তাব আমি কখনো ফিরিয়ে দেইনি। যে ছবিতে কেবল নারীরা রয়েছেন, তেমন ছবিই করতে চাই। আর আমাদের মধ্যে অনেক অন্তরঙ্গতা রয়েছে এবং এটা অনেক উপভোগ্য ছবি হবে।

বলিউডের তরুণ প্রজন্মের মধ্যে শীর্ষস্থানীয়দের একজন আলিয়া। প্রতিটা ছবির মাধ্যমে তিনি আরো বিকশিত হয়ে উঠছেন। ভেতরের অভিনয়শিল্পী সত্ত্বার জানান দিচ্ছেন।

বর্তমানে দুটো ছবির শুটিং নিয়ে ব্যস্ত তিনি। একটি ‘রাজি’ এবং দ্বিতীয়টি ‘ব্রাহ্মস্ত্র’। প্রথমটিতে তার বিপরীতে থাকবে ভিকি কৌশল এবং দ্বিতীযটিতে রনবীর কাপুরের সঙ্গে তাকে দেখা যাবে। দ্বিতীয়টিতে প্রথমবারের মতো রনবীরের সঙ্গে রোমান্স করবেন তিনি।
সূত্র : হিন্দুস্তান টাইমস

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *