তন্ময়ের মিছিল নয় যেন জনসমুদ্র

প্রচ্ছদ » রাজনীতি » তন্ময়ের মিছিল নয় যেন জনসমুদ্র

bagerhat tonmoy 1পুঁজিবাজার রিপোর্ট ডেস্ক: প্রতীক বরাদ্দের পর হজরত খানজাহান আলীর (রহ.) ষাটগম্বুজ মসজিদ থেকে নির্বাচনী প্রচারাভিযান শুরু করেছেন খুলনা বিভাগীয় আওয়ামী লীগের প্রার্থীরা। সমাবেশ ও গণমিছিলের মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচারাভিযান শুরু করেন দলটির নেতাকর্মীরা।

সোমবার সকালে রিটার্নিং কর্মকর্তা প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেন। একাদশ সংসদ নির্বাচনে আওয়ামী লীগের খুলনা বিভাগীয় সমন্বয়কারী শেখ হেলাল উদ্দিন এমপির নেতৃত্বে এ প্রচারাভিযান শুরু হয়।

বাগেরহাট-১ ও ২ আসনে আওয়ামী লীগের দুই প্রার্থী বঙ্গবন্ধু পরিবারের সদস্য শেখ হেলাল উদ্দিন এবং শেখ সারহান নাসের তন্ময়ের নেতৃত্বে গণমিছিলটি জনসমুদ্রে পরিণত হয়।

বাগেরহাট আওয়ামী লীগ অফিস চত্বরে গণমিছিল-পূর্ব সমাবেশে শেখ হেলাল উদ্দিন এমপি বলেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগকে নির্বাচনে জয়ী করে ক্ষমতায় আনতে হবে। এজন্য দলের প্রতিটি নেতাকর্মীকে ঘরে ঘরে গিয়ে সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরার পাশাপাশি বিএনপি-জামায়াতের সন্ত্রাস-জঙ্গিবাদ ও দুর্নীতির কথা তুলে ধরে নৌকার পক্ষে গণসংযোগ করতে হবে।

বাগেরহাট আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জেলা পরিষদের চেয়ারম্যান শেখ কামরুজ্জামান টুকুর সভাপতিত্বে বক্তব্য রাখেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা এস এম কামাল হোসেন, খুলনা সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক, বঙ্গবন্ধু পরিবারের তৃতীয় প্রজন্ম ও বাগেরহাট সদর আসনে আওয়ামী লীগের প্রার্থী শেখ সারহান নাসের তন্ময়, মীর শওকাত আলী বাদশা এমপি ও বাগেরহাটের পৌর মেয়র খান হাবিবুর রহমান।

বাগেরহাটের রেলরোড থেকে শুরু হওয়া প্রায় দেড় কিলোমিটার লম্বা গণমিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। বাগেরহাট-১ ও ২ আসনে আওয়ামী লীগের দুই প্রার্থী শেখ হেলাল এবং শেখ সারহান নাসের তন্ময়ের নেতৃতে জনসমুদ্রে রূপ নেয় গণমিছিলটি। এতে অংশ নেন শেখ হেলালের স্ত্রী শেখ রূপা চৌধুরী ও শেখ তন্ময়ের স্ত্রী ইরফা উদ্দিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Live Video

সম্পাদকীয়

অনুসন্ধানী

বিনিয়োগকারীর কথা

আর্কাইভস

September ২০২১
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Aug    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০