দেশীয় পর্যটকদের জন্য ইউএস-বাংলার হলিডে প্যাকেজ

প্রচ্ছদ » জাতীয় » দেশীয় পর্যটকদের জন্য ইউএস-বাংলার হলিডে প্যাকেজ

us-banglaপুঁজিবাজার রিপোর্ট ডেস্ক: বাংলাদেশি ভ্রমণ পিপাসুদের সংখ্যা দিনদিন বাড়ছে। আর এই বাস্তবতাকে সামনে রেখে ইউএস-বাংলা এয়ারলাইন্স দেশীয় পর্যটকদের আকর্ষণ করার জন্যে এবারও ঘোষণা করেছে হলিডে প্যাকেজ।

এই প্যাকেজের আওতায় রয়েছে কক্সবাজার, চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা ও রাজশাহী। হলিডে প্যাকেজে প্রতি জনের জন্য নূন্যতম ১০ হাজার ৯৯০ টাকা ধরা হয়েছে। রয়েছে দুই রাত তিনদিন থাকার সুবিধা।


ঢাকা-কক্সবাজার

পাহাড় আর সমুদ্রের অপূর্ব সৌন্দর্য একসঙ্গে উপভোগ করার জন্য ন্যূনতম ১০ হাজার ৯৯০ টাকায় কক্সবাজারে আন্তর্জাতিক মানের পাঁচ তারকা হোটেলে দুই রাত তিন দিন থাকা, ঢাকা-কক্সবাজার-ঢাকা সব প্রকার ট্যাক্সসহ এয়ার টিকিট, এয়ারপোর্ট-হোটেল- এয়ারপোর্ট যাতায়াত, সকালের নাস্তাসহ আরও নানাবিধ সুবিধা রয়েছে এই প্যাকেজে।

পছন্দ অনুযায়ী কক্সবাজারে আন্তর্জাতিক মানের পাঁচ তারকা মানের হোটেলে প্যাকেজ সুবিধার সুযোগ রয়েছে এই প্যাকেজে। হোটেলগুলোর মধ্যে রয়েছে- হোটেল প্রাসাদ প্যারাডাইজ, হোটেল সি প্যালেস, হোটেল বেস্ট ওয়েস্টার্ন প্লাস হেরিটেজ, হোটেল কক্স টুডে, ওশান প্যারাডাইজ, সীগাল হোটেল, লং বিচ হোটেল, সায়মন বিচ রিসোর্ট এবং রয়েল টিউলিপ সী পার্ল বিচ রিসোর্ট অ্যান্ড স্পা।

ঢাকা-চট্টগ্রাম
১০ হাজার ৯৯০ টাকায় ঢাকা-চট্টগ্রাম-ঢাকা সব প্রকার ট্যাক্সসহ এয়ার টিকেট, এয়ারপোর্ট-হোটেল-এয়ারপোর্ট যাতায়াত ব্যবস্থা, সকালের নাস্তাসহ নানাবিধ সুবিধা রয়েছে। এছাড়া চট্টগ্রামের হোটেল আগ্রাবাদ ও হোটেল বাটারফ্লাই পার্কও এই প্যাকেজের আওতায় আছে।

ঢাকা-সিলেট
প্রাকৃতিক সৌন্দর্যের লীলাভূমি খ্যাত সিলেটে ইউএস-বাংলা দিচ্ছে মনোরম লোকেশনে পর্যটকদের জন্য আকর্ষণীয় হলিডে প্যাকেজ। ন্যূনতম ১১ হাজার ৫৯০ টাকায় সবুজ আর পাহাড়ের অপরূপ সৌন্দর্য উপভোগ করার জন্য সিলেটে দুই রাত তিন দিন থাকা যাবে। নির্ভানা ইন, রোজ ভিউ, নাজিমগড় গার্ডেন রিসোর্ট , নাজিমগড় উইল্ডারনেস কিংবা দ্যা প্যালেস লাক্সারি রিসোর্টে থাকার সুবিধা, ঢাকা-সিলেট-ঢাকা এয়ার টিকিট, এয়ারপোর্ট-হোটেল-এয়ারপোর্ট যাতায়াত, ব্রেকফাস্টসহ নানাবিধ হোটেল সার্ভিসের ওপর আকর্ষণীয় ডিসকাউন্ট সুবিধা রয়েছে এই প্যাকেজের মধ্যে।

এছাড়া বরিশাল, রাজশাহী ও খুলনায় রয়েছে ইউএস-বাংলা হলিডেজের আকর্ষণীয় প্যাকেজ।

উল্লেখ্য, ইউএস-বাংলাই একমাত্র বেসরকারি এয়ারলাইন্স যা দেশের অভ্যন্তরে সবি বিমানবন্দরে ফ্লাইট পরিচালনা করে থাকে। বর্তমানে ইউএস-বাংলা অভ্যন্তরীণ সব রুট ছাড়াও মাস্কাট, দোহা, সিঙ্গাপুর, কুয়ালালামপুর, ব্যাংকক ও কলকাতা রুটে ফ্লাইট পরিচালনা করছে। ২০১৪ সালের ১৭ জুলাই যাত্রা করে মাত্র সাড়ে তিন বছরে অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক রুটে প্রায় ৩৭ হাজার ফ্লাইট পরিচালনা করেছে ইউএস-বাংলা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Live Video

সম্পাদকীয়

অনুসন্ধানী

বিনিয়োগকারীর কথা

আর্কাইভস

January ২০২২
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Dec    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১