নতুন পরিচয়ে আসছেন অপু বিশ্বাস

প্রচ্ছদ » বিনোদন » নতুন পরিচয়ে আসছেন অপু বিশ্বাস

পুঁজিবাজার রিপোর্ট ডেস্ক : ঢাকাই ছবির তুমুল জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস। চিত্রনায়ক শাকিব খানকে বিয়ের পর নাম বদলে নায়িকা এখন অপু ইসলাম খান নামেই পরিচিত হচ্ছেন। আসছে রোজা ঈদে মুক্তি পেতে যাচ্ছে অপু অভিনীত সর্বশেষ ছবি ‘রাজনীতি’। বুলবুল বিশ্বাসের পরিচালনায় এই ছবিতে প্রায় দুই বছর পর একসঙ্গে হাজির হতে যাচ্ছেন শাকিব-অপু জুটি।

তবে আসছে রোজা ঈদে অপু বিশ্বাস তার ভক্তদের সামনে হাজির হবেন নতুন এক পরিচয়ে। তা হলো তিনি আসছেন উপস্থাপনায়। ভিন্নধর্মী একটি অনুষ্ঠানের উপস্থাপনা করবেন তিনি। নিজেই থাকবেন তার অতিথি।

‘আমার ছবি আমার গান’ নামের এই অনুষ্ঠানে প্রচার হবে অপু বিশ্বাস অভিনীত বিভিন্ন ছবির জনপ্রিয় কিছু গান। ক্যামেরার সামনে অপু বলবেন গানগুলো দৃশ্যধারণের উল্লে­খযোগ্য ঘটনা ও অভিজ্ঞতার কথা। সম্প্রতি রাজধানীর একটি পাঁচতারকা হোটেল এ অনুষ্ঠানটির দৃশ্যধারণ সম্পন্ন হয়েছে।

অনুষ্ঠানটি প্রসঙ্গে অপু ইসলাম খান জাগো নিউজকে বলেন, ‘ব্যতিক্রম একটি অভিজ্ঞতা হলো অনুষ্ঠানটি করতে গিয়ে। একইভাবে উপস্থাপনার মজার অভিজ্ঞতাও পেলাম। একটি চমকপ্রদ অনুষ্ঠান নির্মাণের চেষ্টা করা হয়েছে। আশা করছি ভালো লাগবে দর্শকের।’

‘আমার ছবি আমার গান’ অনুষ্ঠানটি প্রযোজনা করছেন সিফাত তন্ময় ও সোহেল রানা সবুজ। জানা গেছে, একুশে টিভির আগামী ঈদ অনুষ্ঠানমালায় এই অনুষ্ঠানটি প্রচার হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Live Video

সম্পাদকীয়

অনুসন্ধানী

বিনিয়োগকারীর কথা

আর্কাইভস

August ২০২২
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Jun    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১