নতুন মাত্রা নিয়ে আবারো আসছে ব্র্যান্ড্রিল

প্রচ্ছদ » Breaking News || অর্থনীতি » নতুন মাত্রা নিয়ে আবারো আসছে ব্র্যান্ড্রিল

brandrilপুঁজিবাজার রিপোর্ট ডেস্ক: ঢাকা বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় শিক্ষা অনুষদের শিক্ষার্থীদের দ্বারা পরিচালিত ভয়েস অব বিজনেস (ভিওবি), বিজনেস ম্যাগাজিন প্রকাশনা ক্লাব, বিগত এগারো বছর যাবৎ শিক্ষার্থীদের চাহিদার কথা মাথায় রেখে বিভিন্ন ওয়ার্কশপ, সেমিনার, ইভেন্ট আয়োজন করে আসছে। তারই ধারাবাহিকতায় ভয়েস অব বিজনেস তাদের দ্বাদশ বছরে পদার্পণের লগ্নে এসে নতুন এক মাত্রা সংযোজন করার প্রস্তুতি নিচ্ছে।

বাইরের জগতে তাকিয়ে দেখলেই বোঝা যায় কিভাবে যে কোনো ছোট-বড় ব্যবসায়িক প্রতিষ্ঠানে অন্যতম গুরুত্বপূর্ণ স্থান দখল করে আছে ‘ব্র্যান্ডিং’। ব্যবসায়িক জীবনে ব্র্যান্ডিং এর জ্ঞানের অপরিহার্যতার কথা মাথায় রেখে এবার ভয়েস অব বিজনেস ঢাকা বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় শিক্ষা অনুষদে দ্বিতীয় বারের মত আয়োজন করেছে জাতীয় পর্যায়ের ব্র্যান্ডিং প্রতিযোগিতা- ‘গুডলাক প্রেজেন্টস ব্র্যান্ড্রিল- পাওয়ারড বাই ক্লিক।

গত বছর এই প্রতিযোগিতায় পুরো বাংলাদেশের বিভিন্ন স্বনামধন্য বিশ্ববিদ্যালয় থেকে অংশগ্রহণ করে প্রায় দুই শতাধিক দল। অধ্যয়নের বিষয়, অনুষদ ও বিশ্ববিদ্যালয় নির্বিশেষে গঠিত এই দলগুলোর মধ্যে শীর্ষ দশটি দল প্রথম দুই রাউন্ডে কঠিন প্রতিযোগিতা পেরিয়ে গ্র্যান্ড ফিনালেতে স্থান করে নেয়। প্রথম রাউন্ডে থাকবে অনলাইন আইডিয়া প্রদান, তাদের মধ্য হতে শীর্ষ ৫০ জন জায়গা পাবে দ্বিতীয় রাউন্ডে এবং পরবর্তীতে ওয়ার্কশপ আয়োজন করা হবে প্রতিযোগীদের জন্য যাতে তারা দ্বিতীয় রাউন্ড বিজ্ঞাপন পরিবেশন পর্বের জন্য প্রস্তুতি নিতে পারে।

এবারো এই প্রতিযোগিতায় বিজয়ীদের জন্য থাকছে আকর্ষণীয় পুরস্কার। বিজয়ী দলগুলোর মধ্যে প্রথম স্থান অধিকারী টিম পাবে এক লাখ টাকা, ক্রেস্ট, সার্টিফিকেট; দ্বিতীয় স্থানঅধিকারী টিম পাবে ৬০ হাজার টাকা, ক্রেস্ট, সার্টিফিকেট এবং তৃতীয় স্থানঅধিকারী টিম পাবে ৪০ হাজার টাকা, ক্রেস্ট, সার্টিফিকেট। এছাড়াও বাকি সাতটি টিম এর জন্য থাকছে সার্টিফিকেট।

গুডলাক প্রেজেন্টস ব্র্যান্ড্রিল- পাওয়ারড বাই ক্লিক’ এর রেজিস্ট্রেশন চলবে ২৭ মার্চ থেকে এবং ৭ এপ্রিল পর্যন্ত। আমাদের সহযোগিতার জন্যে রয়েছেন বাংলাদেশের শীর্ষ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিজনেস ক্লাব, যারা আমাদের ক্লাব পার্টনার হিসেবে তাদের ক্যাম্পাসে অনস্পট রেজিস্ট্রেশনের স্বার্থে বুথ বসাতে সহযোগিতা করবে। এছাড়াও রয়েছে অনলাইন রেজিস্ট্রেশনের সুবিধা। প্রতিটি দলে থাকবে সর্বনিম্ন তিনজন এবং সর্বোচ্চ চারজন করে সদস্য।

গুডলাক প্রেজেন্টস ব্র্যান্ড্রিল পাওয়ারড বাই ক্লিক’ প্রতিযোগিতাটি মাসব্যাপী পুরো উদ্যমের সাথে ভয়েস অব বিজনেস দ্বারা পরিচালিত হবে। এছাড়াও বিভিন্ন স্বনামধন্য গণমাধ্যম যেমন জাগোনিউজ২৪.কম, একাত্তর টিভি, দি ডেইলি স্টার এর সাপ্তাহিক সংখ্যা শাঊট, বণিক বার্তা, রেডিও টুডে এই প্রতিযোগিতায় মিডিয়া কভারেজ প্রদান করে আমাদের সার্বক্ষণিক সহযোগিতা প্রদান করবে।

ব্র্যান্ড্রিল সম্পর্কে আরো তথ্য জানতে চোখ রাখুন ভয়েস অব বিজনেস এর অফিশিয়াল ফেসবুক পেজে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Live Video

সম্পাদকীয়

অনুসন্ধানী

বিনিয়োগকারীর কথা

আর্কাইভস

September ২০২১
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Aug    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০