বৃষ্টি আইনে ২ রানে হারল বাংলাদেশ

প্রচ্ছদ » Uncategorized » বৃষ্টি আইনে ২ রানে হারল বাংলাদেশ

পুঁজিবাজার রিপোর্ট ডেস্ক: অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপের ফাইনালে জায়গা পেতে প্রথম সেমিফাইনালে আজ শক্তিশালী পাকিস্তানের মুখোমুিখ হয় বাংলাদেশ।

মালয়েশিয়ার কুয়ালালামপুরের কিনরারা একাডেমি ওভালে টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানান পাকিস্তান অনূর্ধ্ব-১৯ দলের অধিনায়ক হাসান খান। আগে ব্যাট করতে নেমে নির্ধারিত ৫০ ওভারে ৬ উইকেটে ২৭৪ রান করে বাংলাদেশ। জবাবে ব্যাট করতে নেমে ৩৯ ওভারে ৫ উইকেটে পাকিস্তানের ১৯৯ রানের সময় বৃষ্টি শুরু হয়। বৃষ্টির কারণে ডিএল মেথডে ২ রানে হারে বাংলাদেশ। ফলে পুরো টুর্নামেন্টে দাপুটে পারফরম্যান্সের পরও অপ্রত্যাশিত হারে ফাইনালে উঠতে ব্যর্থ হয় পিনাক ঘোষ-সাইফ হাসানারা।

ব্যাট করতে নামা বাংলাদেশের শুরুটা ছিল দারুণ। উদ্বোধনী জুটিতে ৫৬ রান আসে নাঈম শেখ ও পিনাক ঘোষের ব্যাট থেকে। ব্যক্তিগত ১৪ রানে নাইম শেখ ফিরলেও ওয়ানডাউনে নামা সাইফ হাসানের সঙ্গে বড় জুটিতে দলকে টানতে থাকেন পিনাক ঘোষ। তারা দুজনে মিলে ১০৫ রানের জুটি গড়েন।

বাংলাদেশের হয়ে ব্যক্তিগত সর্বোচ্চ ৮২ রান আসে ওপেনার পিনাক ঘোষের ব্যাট থেকে। ৯৩ বলে ৮ চার ও ১ ছক্কায় এই রান করেন তিনি। দ্বিতীয় সর্বোচ্চ ৬১ রান করেন সাইফ হাসান। দলীয় অধিনায়কের এ ইনিংসটি ৭৮ বলে ৭ চার ও ১ ছক্কায় সাজানো ছিল। এছাড়া ৫২ রানে অপরাজিত ছিলেন আফিফ হোসেন।

বল হাতে পাকিস্তানের হয়ে মুনির রিয়াজ ৩টি উইকেট নেন। এছাড়া শাহীন আফ্রিদি, হাসান খান, মোহাম্মদ সোলেমান একটি করে উইকেট নেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *