শ্রীলঙ্কা থেকে পাকিস্তানে তামিম-মাহমুদউল্লাহ

প্রচ্ছদ » Uncategorized » শ্রীলঙ্কা থেকে পাকিস্তানে তামিম-মাহমুদউল্লাহ

tamim-mahmudollahপুঁজিবাজার রিপোর্ট ডেস্ক: নিদাহাস ট্রফি শেষে এরই মধ্যে দেশে ফিরেছে বাংলাদেশ দল। তবে দলের সঙ্গে ফেরেননি তামিম ইকবাল ও মাহমুদউল্লাহ রিয়াদ। পিএসএলে নিজেদের দলের হয়ে এলিমিনেটর রাউন্ডের ম্যাচে অংশ নিতে শ্রীলঙ্কা থেকেই পাকিস্তান গেছে টাইগার দুই তারকা।

মঙ্গলবার প্রথম এলিমিনেটর ম্যাচে করাচির গাদ্দাফি স্টেডিয়ামে মাঠে নামবে তামিমের পেশোয়ার জালমি আর মাহমুদউল্লাহ রিয়াদের কোয়েটা গ্লাডিয়েটরস। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত আটটায়। আর এ ম্যাচেই হয়তো পিএসএল শেষ হয়ে যাবে তামিম-রিয়াদের যে কোন একজনের।

এর আগে চলতি মৌসুমের শুরুতে পিএসএল খেলতে দুবাই যান তামিম, মাহমুদউল্লাহ, মোস্তাফিজ ও সাব্বির। তবে নিদাহাস ট্রফিতে অংশ নিয়ে মাঝপথেই ফিরে আসেন এই তারকারা। সাব্বির ও মোস্তাফিজের দল গ্রুপ পর্ব থেকেই বাদ পড়ায় দেশে ফিরে এসেছে এই দুই টাইগার। আর ইনজুরির কারণে আগেই পিএসএল থেকে নাম প্রত্যাহার করে নেন সাকিব।

এদিকে লুক রনকির ঝড়ো ব্যাটিংয়ে করাচিকে হারিয়ে ফাইনালে জায়গা করে নিয়েছেন ইসলামাবাদ। করাচির করা ১৫৫ রানের জবাবে ব্যাট করতে নেমে রনকির অপরাজিত ৯৪ রানের উপর ভর করে ৮ উইকেটের জয় নিয়ে মাঠ ছাড়ে ডুমিনির ইসলামাবাদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *