স্বাধীনতা দিবসে কক্সবাজার সৈকতে লাখো পর্যটক

প্রচ্ছদ » সারাদেশ » স্বাধীনতা দিবসে কক্সবাজার সৈকতে লাখো পর্যটক

coxbazar-20180326220026কক্সবাজার প্রতিনিধি: স্বাধীনতা দিবসের ছুটিতে লাখো পর্যটকের পদচারণায় মুখরিত হয়েছে বিশ্বের দীর্ঘতম সমুদ্র সৈকত কক্সবাজার। সম্প্রতি সময়ে রোহিঙ্গা ইস্যুতে কক্সবাজারে দেশি-বিদেশি পর্যটকের ব্যাপক আগমন দেখা না গেলেও ২৬ মার্চকে কেন্দ্র করে কক্সবাজারের হোটেল মোটেল ও গেস্টহাউজগুলো পর্যটকে ভরপুর।

স্থানীয় সূত্র জানায়, স্বাধীনতা ও জাতীয় দিবস এবং সাপ্তাহিক ছুটি মিলে জেলার প্রায় সাড়ে চারশ হোটেল, মোটেল, গেস্টহাউজ ও কটেজগুলোতে তিল ধারণের ঠাঁই নেই। রোহিঙ্গা ইস্যুর পর হটাৎ ব্যাপক পর্যটকের আগমন ঘটায় খুশি পর্যটন ব্যবসায়ীরা।

স্থানীয় হোটেল মালিক মুকিম খান বলেন, সাপ্তাহিক ছুটি ও স্বাধীনতা দিবসের ছুটিকে কেন্দ্র করে পর্যটকদের পদচারণায় মুখর হয়ে উঠেছে কক্সবাজারের সমুদ্র সৈকতসহ জেলার পর্যটন স্পটগুলো। যে কারণে হোটেল ব্যবসাও খুবই ভালো।

চট্টগ্রাম থেকে কক্সবাজারে বেড়াতে আসা পর্যটক আলী আজগর জানান, গতকাল কক্সবাজার এসেছি। আগামীকাল চলে যাব। তবে এবারে কক্সবাজার এসে খুবই ভালো লেগেছে। কারণ পরিচিত অনেকের সঙ্গে দেখা হয়েছে। বর্তমান পরিবেশও অনেক ভালো।

এ বিষয়ে ট্যুরিস্ট পুলিশের অতিরিক্ত সুপার খন্দকার ফজলে রাব্বী বলেন, চুরি, ছিনতাই ও যেকোনো ধরনের অপরাধ দমনে সমুদ্র সৈকতসহ জেলার সকল পর্যটন স্পটগুলোতে পোশাকধারী পুলিশের পাশাপাশি সাদা পোশাকেও পুলিশ রাখা হয়েছে। কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটনার সম্ভবনা নেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Live Video

সম্পাদকীয়

অনুসন্ধানী

বিনিয়োগকারীর কথা

আর্কাইভস

January ২০২২
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Dec    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১