১৩ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ

প্রচ্ছদ » Uncategorized » ১৩ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ

পুঁজিবাজার রিপোর্ট ডেস্ক: প্রথম প্রান্তিকের ৩০ সেপ্টম্বর, ২০১৭ সমাপ্ত সময়ের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ১৩ কোম্পানি। নিম্নে কোম্পানিগুলোর আর্থিক প্রতিবেদন তুলে ধরা হলো-

এসিআই ফরমুলেশন লিমিটেড: প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.১১ টাকা। যা আগের বছর একই সময় লোকসান ছিল০.৬৮ টাকা।

এছাড়া শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৫৪.৪৬ টাকা এবং শেয়ার প্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ৩.২০ টাকা (নেগেটিভ)।

এসিআই লিমিটেড: প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২.৫৯ টাকা। যা আগের বছর একই সময় লোকসান ছিল ৪.০৯ টাকা।

এছাড়া শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ২৪৬.৭১ টাকা এবং শেয়ার প্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ১০.৮৬ টাকা (নেগেটিভ)।

হামিদ ফেব্রিক্স লিমিটেড: প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৪৭ টাকা। যা আগের বছর একই সময় লোকসান ছিল ০.২৬ টাকা।

এছাড়া শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৩৮.৫৪ টাকা এবং শেয়ার প্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ০.০৮ টাকা (নেগেটিভ)।

লিগ্যাসি ফুটওয়্যার লিমিটেড: প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.১২ টাকা। যা আগের বছর একই সময় লোকসান ছিল ০.০৭ টাকা।

এছাড়া শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৮.৫৯ টাকা এবং শেয়ার প্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ০.০২ টাকা।

প্রিমিয়ার সিমেন্ট: প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৩৬ টাকা। যা এর আগের বছর একই সময়ে ছিল ০.৫৪ টাকা।

এছাড়া শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৩৯.০৬ টাকা এবং শেয়ার প্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) ১.২১ টাকা।

দ্য একমি ল্যাবরেটরিজ: প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১.৯৯ টাকা। যা এর আগের বছর একই সময়ে ছিল ১.৭৯ টাকা। সে হিসেবে কোম্পানির আয় বেড়েছে ০.২০ টাকা।

শেয়ার প্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ৩.৬০ টাকা। যা এর আগের বছর একই সময়ে (এনওসিএফপিএস) ছিল ১.৭৪ টাকা। এছাড়া শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৮২.১৪ টাকা। যা ৩০ জুন, ২০১৭ সমাপ্ত সময়ে (এনএভিপিএস) ছিল ৮০.১৩ টাকা।

আইটি কনসালটেন্ট লিমিটেড: প্রথম প্রান্তিকে আইটিসির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.১৯ টাকা। যা আগের বছর একই সময় ছিল ০.১২ টাকা।

এছাড়া শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৬.৪১ টাকা এবং শেয়ার প্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ০.৬২ টাকা (নেগেটিভ)।

অলিম্পিক ইন্ডাস্ট্রিজ: প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২.২৪ টাকা। যা এর আগের বছর একই সময়ে ছিল ২.০৭ টাকা। সে হিসেবে কোম্পানির আয় বেড়েছে ০.১৭ টাকা।

শেয়ার প্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ২.৪৮ টাকা। যা এর আগের বছর একই সময়ে (এনওসিএফপিএস) ছিল ২.৭৩ টাকা। এছাড়া শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ২৯.৩২ টাকা। যা এর আগের বছর একই সময়ে (এনএভিপিএস) ছিল ২৫.৯৭ টাকা।

মালেক স্পিনিং মিলস: প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ০.১১ টাকা। যা আগের বছর একই সময় ছিল ০.২০ টাকা।

এছাড়া শেয়ার প্রতি সমন্বিত প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৪৫.৩০ টাকা এবং শেয়ার প্রতি সমন্বিত নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ১.২০ টাকা।

মেট্রো স্পিনিং: প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ০.১১ টাকা। যা আগের বছর একই সময় লোকসান ছিল ০.০৯ টাকা।

এছাড়া শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৫.৯৭ টাকা এবং শেয়ার প্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ০.১৫ টাকা (নেগেটিভ)।

রহিম টেক্সটাইল মিলস: প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১.৪৯ টাকা। যা এর আগের বছর একই সময়ে ছিল ১.২১ টাকা। সে হিসেবে কোম্পানির আয় বেড়েছে ০.২৮ টাকা।

শেয়ার প্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ৪.৮৪ টাকা। যা এর আগের বছর একই সময়ে (এনওসিএফপিএস) ছিল ০.৮৩ টাকা। এছাড়া শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৪২.৫৭ টাকা। যা ৩০ জুন, ২০১৭ পর্যন্ত (এনএভিপিএস) ছিল ৪১.০৮ টাকা।

ইবনে সিনা: প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২.৩৯ টাকা। যা এর আগের বছর একই সময়ে ছিল ১.৬৭ টাকা।

এছাড়া শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৪৬.০৭ টাকা এবং শেয়ার প্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) ৪.৯৭ টাকা।

নর্দার্ন জুট: প্রথম প্রান্তিকে কোম্পানিটির পর্ষদ সভায় প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুমোদন ও প্রকাশের সিদ্ধান্ত হয়েছে।

জানা যায়, আলোচিত সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৪.০৪ টাকা। যা এর আগের বছর একই সময়ে ছিল ৩.০২ টাকা।

এছাড়া শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৮৬.৯৯ টাকা এবং শেয়ার প্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) ৪৯.৩১ টাকা (মাইনাস)।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *