তাদের অদ্ভুত মায়াজাল

প্রচ্ছদ » বিনোদন » তাদের অদ্ভুত মায়াজাল

odvut_mayajalপুঁজিবাজার রিপোর্ট ডেস্ক: দুই পর্দার জনপ্রিয় অভিনয়শিল্পী ইমনের বিপরীতে অভিনয় করলেন জনপ্রিয় অভিনেত্রী বাঁধন ও রুহী। ‘অদ্ভুত মায়াজাল’ নামে একক নাটকে দেখা যাবে তাদের। সৈয়দ ইকবালের রচনায় নাটকটি পরিচালনা করেছেন কাজী সাইফ আহমেদ।

নাটকের গল্পে দেখা যাবে, রুহী হঠাৎ করেই ইমনের বাসায় ঢুকে পড়ে। এজন্য ইমনের স্ত্রী বাঁধন তাকে সন্দেহ করতে থাকে। এদিকে রুহী দাবি করে, ইমন হচ্ছে তার সাবেক প্রেমিক। এ নিয়ে ইমনের সঙ্গে বাঁধনের বাকবিতণ্ডা শুরু হয়। এরপর বাঁধন বাসা থেকে রাগ করে বেরিয়ে যায়। কিন্তু গল্পের শেষে অন্যরকম এক ঘটনার অবতার হয়। আসলে রুহী এই ইমনকে ভালোবাসে না। সে তিন বছর আগে ইমন নামের একটি ছেলেকে ভালোবাসত। যার ভালোবাসার কারণে আজ সে অন্য এক মানুষ হয়ে গেছে। এভাবেই এগিয়েছে নাটকটির গল্প।

ইমন, বাঁধন, রুহী ছাড়াও এতে অভিনয় করেছেন পীরজাদা, লুনা খান প্রমুখ। এই নাটকের মাধ্যমে প্রায় তিনমাস পর অভিনয়ে ফিরলেন অভিনেত্রী বাঁধন।

এ প্রসঙ্গে বাঁধন বলেন, তিনমাস পর ক্যামেরার সামনে দাঁড়ালাম। এখন থেকে নিয়মিত কাজ করব। নাটকের গল্পটা দারুণ।

ইমন বলেন, আসলে গল্প পছন্দ না হলে তেমন নাটকে অভিনয় করা হয় না। সেইদিক থেকে ‘অদ্ভুত মায়াজাল’ একটি অন্যরকম গল্প। নাটকের শেষে অন্যরকম একটা চমক রয়েছে।

সম্প্রতি ঢাকার বিভিন্ন স্থানে নাটকটির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে। খুব শিগগির একটি বেসরকারি টেলিভিশনে নাটকটি প্রচারিত হবে বলেও নির্মাতা সূত্রে জানা যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Live Video

সম্পাদকীয়

অনুসন্ধানী

বিনিয়োগকারীর কথা

আর্কাইভস

February ২০২১
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Jan    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮