সাড়ে ৫ ঘণ্টা পর দিনাজপুর থেকে ট্রেন চলাচল শুরু

প্রচ্ছদ » Uncategorized » সাড়ে ৫ ঘণ্টা পর দিনাজপুর থেকে ট্রেন চলাচল শুরু

দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরের পার্বতীপুরে বড়পুকুরিয়া কয়লা খনি রেলগেটে কাভার্ডভ্যানে ট্রেনের ধাক্কার ঘটনার সাড়ে ৫ ঘণ্টা পর বৃহস্পতিবার বেলা ১১টার দিকে ট্রেন চলাচল শুরু হয়েছে। এ দুর্ঘটনার পর পার্বতীপুর থেকে রাজশাহী, খুলনা ও ঢাকা রুটে ট্রেন চলাচল বন্ধ ছিল।

ভোর সাড়ে ৫টার দিকে পার্বতীপুর-ফুলবাড়ী রেলপথে এ দুর্ঘটনা ঘটে। এতে কাভার্ডভ্যানের চালক নিহত ও হেলপার আহত হন।

পার্বতীপুর রেল স্টেশন মাস্টার শোভোন রায় ট্রেন চলাচল শুরু হওয়ার বিষয়টি নিশ্চিত করে জানান, দুর্ঘটনাকবলিত কাভার্ডভ্যানটি রেললাইনের ওপর থেকে সরিয়ে ফেলা হয়েছে। ঢাকা, রাজশাহী ও খুলনাগামী সকল ট্রেন বেলা ১১টার পর থেকে একে একে ছেড়ে গেছে। ধারণা করা হচ্ছে গেটম্যানের অবহেলার কারণে এই দুর্ঘটনা ঘটেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, ভোর সাড়ে ৫টার সময় পার্বতীপুর-ফুলবাড়ী রেলপথ দিয়ে মালবাহী ট্রেন যাচ্ছিল। এ সময় বড়পুকুরিয়া কয়লা খনি রেলগেটে একটি কাভার্ডভ্যানকে ধাক্কা দিয়ে চলে যায়। এতে কাভার্ডভ্যানের চালক নিহত ও হেলপার আহত হন।

এরপর সকাল সোয়া ৬টার দিকে খুলনা থেকে পার্বতীপুরগামী আন্তঃনগর সীমান্ত ট্রেন ওই রেলপথ অতিক্রম করার সময় রেল লাইনের ওপর পড়ে থাকা দুমড়ে-মুচড়ে যাওয়া ওই কাভার্ডভ্যানের সঙ্গে ধাক্কা লাগে এবং সীমান্ত ট্রেনটি সেখানে আটকা পড়ে। ফলে পার্বতীপুর থেকে রাজশাহী, খুলনা ও ঢাকা রুটে ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Live Video

[ytplayer id=33256]

সম্পাদকীয়

অনুসন্ধানী

বিনিয়োগকারীর কথা

আর্কাইভস

May ২০২৪
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Apr    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১