আলভেজের অভিষেক ম্যাচে পিএসজির জয়

প্রচ্ছদ » Uncategorized » আলভেজের অভিষেক ম্যাচে পিএসজির জয়

পুঁজিবাজার রিপোর্ট ডেস্ক : আকর্ষনীয় বেতনে জুভেন্টাস থেকে চলতি মাসের শুরুতে ফরাসি চ্যাম্পিয়ন প্যারিস সেইন্ট জার্মেইয়ে যোগ দিয়েছেন দানি আলভেজ। লিগ ওয়ানের ক্লাবটিতে নিজের অভিষেক ম্যাচটি জয় দিয়ে রাঙিয়ে রাখলেন ব্রাজিলিয়ান এ তারকা।

ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়নস কাপে বুধবার রোমার মুখোমুখি হয় পিএসজি। প্রাক-মৌসুম প্রস্তুতির এই ম্যাচে হাড্ডাহাড্ডি লড়াইয়ে জয় পেয়েছে পার্ক দেস প্রিন্সেসের ক্লাবটি। কমেরিকাতে ম্যাচটি নির্দিষ্ট সময়ে ১-১ ব্যবধানে ড্রয়ের পর পেনালিটিতে ৫-৩ গোলে জয় পায় পিএসজি।

ম্যাচের ৩৬ মিনিটে পিএসজিকে লিড এনে দেন মারকুইনস। তবে দ্বিতীয়ার্ধের ৬০ মিনিটে রোমার হয়ে উমর সাদিক গোল করলে ম্যাচের ফলাফল ১-১ হয়ে যায়। নির্দিষ্ট বাকি সময়ে আর গোল না হওয়া ম্যাচ টাইব্রেকারে গড়ায়। আর পেনাল্টিতে ৫-৩ ব্যবধানে জয় তুলে নেয় পিএসজি।

পিএসজির এ জয়ে ফরাসি ক্লাবটিতে নিজের অভিষেকটি ভালোই হলো আলভেজের। সপ্তাহে ২ লাখ ৩০ হাজার পাউন্ড বেতনে পিএসজির সঙ্গে চুক্তি সম্পন্ন করেন আলভেজ। মূলত চ্যাম্পিয়নস লিগে লড়াইয়ের কথা মাথায় রেখেই পেপ গার্দিওলার ম্যানচেস্টার সিটি বাদ দিয়ে পিএসজিতে নাম লিখিয়েছেন ব্রাজিলিয়ান এ রাইট-ব্যাক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *