এশিয়ান অনুর্ধ্ব-১৪ টেনিস প্রতিযোগিতা শুরু সোমবার

প্রচ্ছদ » Uncategorized » এশিয়ান অনুর্ধ্ব-১৪ টেনিস প্রতিযোগিতা শুরু সোমবার

পুঁজিবাজার রিপোর্ট ডেস্ক: এশিয়ান টেনিস ফেডারেশনের অনুমোদনক্রমে বেঙ্গল প্লাষ্টিকস এর পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ টেনিস ফেডারেশনের ব্যবস্থাপনায় রাজধানীর রমনা জাতীয় টেনিস কমপ্লেক্সে আগামী ২০ নভেম্বর থেকে ৪ দিন ব্যাপী ‘বেঙ্গল প্লাস্টিকস এশিয়ান অনুর্ধ্ব-১৪ সিরিজ টেনিস প্রতিযোগিতা ২০১৭’ অনুষ্ঠিত হতে যাচ্ছে।

আজ শনিবার রমনা টেনিস কমপ্লেক্সে এ উপলক্ষে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এ সময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন টুর্নামেন্ট ডিরেক্টর ও বাংলাদেশ টেনিস ফেডারেশন সহ-সভাপতি জনাব এ এস এম হায়দার,ফেডারেশনের সদস্য জনাব রোকন উদ্দিন আহমেদ, এবং বেঙ্গল পলিমার ওয়ারস লিমিটেডের এসিসটেন্ট ম্যানেজার (ব্রান্ড) জনাব সানজিদ ইব্রাহিম উপস্থিত ছিলেন।

প্রতি বছর বাংলাদেশ টেনিস ফেডারেশনের ব্যবস্থাপনায় ২টি এশিয়ান অনুর্ধ্ব-১৪ বছর টেনিস প্রতিযোগিতার আয়োজন করা হয়। জাতীয় টেনিস কমপ্লেক্সে ২০০৫ সাল থেকে এবং বিকেএসপিতে ২০০৬ সালে প্রথম প্রতিযোগিতা শুরু হয়েছিল।

প্রতিযোগিতার মূলপর্বের খেলা আগামী ২০ নভেম্বর সকাল ৯টা থেকে শুরু হবে এবং ২৪ নভেম্বর ফাইনাল ম্যাচ দিয়ে প্রতিযোগিতাটি শেষ হবে। প্রতিযোগিতায় বাংলাদেশ, হংকং, ভারত, কোরিয়া, ফিলিপাইনস, আমেরিকা ও শ্রীলংকা হতে ২২ জন বালক ও ১৫ জন বালিকা খেলোয়াড় অংশ নিবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *