করোনাকালেও নাটক নিয়ে ব্যস্ত সময়পার করছেন অভিনেতা সবুজ করিম

প্রচ্ছদ » জাতীয় » করোনাকালেও নাটক নিয়ে ব্যস্ত সময়পার করছেন অভিনেতা সবুজ করিম

পুঁজিবাজার রিপোর্ট প্রতিবেদক : মহামারী করোনাকালে এবারের ঈদে নাটক নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন নাটকপাড়া ও অনলাইন মিডিয়ার পরিচিত মুখ নাট্যকার ও অভিনেতা সবুজ করিম (রেজাউল করিম সবুজ)। মঞ্চ নাটকের পাশাপাশি দেশের বিভিন্ন ইলেক্ট্রনিক ও অনলাইন মিডিয়াতে নিয়মিতই প্রচার হচ্ছে তার অভিনীত নাটক, টেলিফিল্ম, ধারাবাহিক নাটক, গানের ভিডিও ও স্বল্প দৈর্ঘ্য চলচিত্র।

ছোটবেলা থেকেই যার স্বপ্ন ছিল মিডিয়ায় কাজ করা। একজন সফল নাট্যকার, নাট্যভিনেতা ও মঞ্চ অভিনেতা হিসেবে নিজেকে দেখা। তার অভিনীত উল্লেখযোগ্য মঞ্চ নাটক গুলো হল- আব্দুল্লাহিল কাফির নির্দেশনায় “সাত ডাকাত ও হাতেম তাঈ”, আহাদ শুভ এর নির্দেশনায় “রাজার নতুন জামা”, “হরু নাপিত”, “প্রহেলিকা”, “অর্জন”, ড মুকিদ চৌধুরির রচনায় ও শফিকুল ইসলাম রুবেলের নির্দেশনায় “জলের ভিতর জলের বিসর্জন”।

আসন্ন ঈদুল আযহা উপলক্ষে বরজাহান হোসেনের রচনায় ও আব্দুল্লাহিল কাফির পরিচালনায় মাইটিভিতে প্রতিদিন রাত ০৮:৪৫ মিনিটে প্রচারিত ৭ পর্বের ধারাবাহিক “ষ্টুডিও রংবাহার”, এই নাটকসহ সাতটি শর্ট ফিল্ম (আহাদ শুভ এর রচনা ও পরিচালনায় এবং গৌড়নাট প্রযোজিত- “ধাপ্পা”, “টোকা বাবা”, এন্টিবায়োটিক, এবিএম নোমান আজাদ রচনা ও পরিচালনায়- “মাটির ব্যাংক” ও “কুরবানি”, মেহেদি সুমনের রচনায় ও আব্দুল্লাহ আল মাহমুদের পরিচালনায়- “দুলালের ঈদ”, আব্দুল্লাহ আল মাহমুদ এর রচনা ও পরিচালনায়- “বুঝে পড়া” এবং আব্দুল্লাহ আল মাহমুদের পরিচালনায় একটি মিউজিক ভিডিও) তে কাজ করেছেন এবং এ সমস্ত পরিবেশনা প্রচারিত হবে এবারের ঈদের অনুষ্ঠানে বিভিন্ন টেলিভিশন চ্যানেল ও অনলাইন মিডিয়াতে।

তিনি প্রফেশনাল জীবনে একজন দক্ষ ইঞ্জিনিয়ার এবং “গৌড়নাট নাট্যদল” এর সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছেন।
ঈদ পরবর্তী আরও দুইটি নাটক এবিএম নোমান আজাদ রচনা ও পরিচালনায়- “সাংঘাতিক গেমার” এবং শফিকুল ইসলাম রুবেল এর রচনা ও পরিচালনায়- “ জরুরী বিবাহ অভিযান” এর কাজ নিয়ে আসবেন।

পুঁজিবাজার রিপোর্ট. আ/ব/সি/ ১৮ জুলাই , ২০২১।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Live Video

[ytplayer id=33256]

সম্পাদকীয়

অনুসন্ধানী

বিনিয়োগকারীর কথা

আর্কাইভস

April ২০২৪
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Mar    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০