কাবিলাকে দেখতে মরিয়া দর্শক, ১৪ ঘণ্টায় ৩৫ লাখ ভিউ

প্রচ্ছদ » Breaking News || Slider || আজকের সংবাদ » কাবিলাকে দেখতে মরিয়া দর্শক, ১৪ ঘণ্টায় ৩৫ লাখ ভিউ

পুঁজিবাজার রিপোর্ট প্রতিবেদক : গতকাল (১১ মার্চ) থেকে প্রচার শুরু হয়েছে কাজল আরেফিন অমি পরিচালিত তুমুল জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট: সিজন ৪’৷ আর প্রথম পর্বেই চমক দেখিয়েছে ধারাবাহিকটি, গড়েছে রেকর্ড।

বাংলা ভিশনের প্রচারের পর এদিন রাত ৯টায় ইউটিউবে ‘ধ্রুব টিভি’ চ্যানেলে উন্মুক্ত করা হয় নাটকটির নতুন সিজনের প্রথম পর্ব। আর মাত্র ১৪ ঘণ্টাতেই ৩৫ লাখের বেশি ভিউ হয়েছে পর্বটিতে। যা বাংলা নাটকের ইতিহাসে অনন্য এক রেকর্ড।

কমেডি ঘরানার এই নাটকের সিজন থ্রি’র শেষ পর্বে কাবিলা চরিত্রটি জেলে যায়। যার ফলে এটি দর্শকের মাঝে তুমুল উত্তেজনা সৃষ্টি করে। এরই প্রেক্ষিতে সিজনের নতুন পর্ব দেখার জন্য উন্মুখ হয়েছিল দর্শক।

এই পর্বে দেখা যায়, জেলবন্দি কাবিলা মুক্ত হওয়ার জন্য নানাভাবে ভাই-বন্ধু শুভ, পাশা, শিমুলদের অনুরোধ করছেন। জেলখানায় বারবার কাবিলাকে দেখতে গিয়ে কান্নায় ভেঙে পড়েন শুভ ও শিমুল। নানান উপায়ও খুঁজতে থাকেন তারা। কিন্তু কোনো কিনারা করতে পারেন না! ওদিকে জেলেও অনেক বিব্রত পরিস্থিতিতে পড়েন কাবিলা। তার মন পড়ে থাকে বাইরের পৃথিবীতে।

নাটকটি রচনা, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন কাজল আরেফিন অমি। চিত্রনাট্য লেখার সময়ে তিনি ঢাকা পোস্টকে বলেছিলেন, “কয়েক দিন ধরেই বাসায় বসে ‘ব্যাচেলর পয়েন্ট সিজন-৪’ নিয়ে ভাবছি, লিখছি, আবার কাটাছেড়া করছি। সিজন থ্রির জন্য মানুষের এত ভালোবাসা, এত রেসপন্স পেয়েছি যে এটা নিয়ে আমাকে অনেক ভাবতে হচ্ছে। কারণ আগের সিজনগুলোর কারণে আমার কাছে মানুষের প্রত্যাশা তৈরি হয়েছে। সেই প্রত্যাশা মেটানোর জন্য আমাকে বেটার কিছু করতে হবে। এবং সেটাই হওয়া উচিত।”

উল্লেখ্য, ‘ব্যাচেলর পয়েন্ট’-এর নতুন সিজনে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মিশু সাব্বির, জিয়াউল হক পলাশ, মারজুক রাসেল, চাষী আলম, সাবিলা নূর, সানজানা সরকার রিয়া, ফারিয়া শাহরিন, শরাফ আহমেদ জীবন, সুমন পাটোয়ারী, আবদুল্লাহ রানা, মনিরা মিঠু, তামিম মৃধা, পাভেল, শিমুল, পারসা ইভানা ও আশুতোষ সুজন প্রমুখ।

পুঁজিবাজার রিপোর্ট – নূ/আ/সি/ ১২ মার্চ , ২০২২।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Live Video

[ytplayer id=33256]

সম্পাদকীয়

অনুসন্ধানী

বিনিয়োগকারীর কথা

আর্কাইভস

April ২০২৪
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Mar    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০