বাংলাদেশের প্রশংসায় শেন বন্ড

প্রচ্ছদ » আজকের সংবাদ » বাংলাদেশের প্রশংসায় শেন বন্ড

পুঁজিবাজার রিপোর্ট ডেস্ক : গ্রুপ ‘এ’ তে নিজেদের শেষ ম্যাচে বাংলাদেশের বিপক্ষে হেরে এবার চ্যাম্পিয়নস ট্রফি থেকে ছিটকে পড়েছে নিউজিল্যান্ড। বাংলাদেশের বিপক্ষে হেরে বিদায় নিলেও টাইগারদের পারফরম্যান্সের প্রশংসা করতে কার্পণ্য করেননি নিউজিল্যান্ডের প্রাক্তন বোলার শেন বন্ড।

শেষ কয়েক বছরে উপমহাদেশের দলগুলো নিয়ে কাজ করছেন শেন বন্ড। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের দল মুম্বাই ইন্ডিয়ান্সেও বোলিং কোচ হিসেবে দায়িত্ব পালন করেন কিউই প্রাক্তন পেসার। বাংলাদেশের প্রশংসা করে রোববার শেন বন্ড বলেন, ‘৩৩ রানে ৪ উইকেট হারানোর পর নিউজিল্যান্ডের বিপক্ষে অসাধারণভাবে শেষ করে তারা দারুণ ধৈর্য্যের পরিচয় দিয়েছে।

বাংলাদেশ দলের সঙ্গে কোচ চন্ডিকা হাথুরুসিংহের প্রশংসা করে শেন বন্ড জানান, ‘বাংলাদেশের কৃতিত্বের কথা নতুনভাবে বলার কিছু নেই। শেষ চার কিংবা পাঁচ বছরে ঘরের মাঠে বাংলাদেশকে হারানোটা বেশ কঠিন। এটা চন্ডিকা হাথুরুসিংহের ধারাবাহিক উন্নতির ফল হতে পারে।

টাইগার শিবিরে থাকা তরুণ ক্রিকেটারদের প্রশংসা করে শেন বন্ড বলেন, ‘বাংলাদেশ শিবিরে বেশ কিছু তরুণ প্রতিভাবান ক্রিকেটার রয়েছে। তাদের পারফরম্যান্সে বাংলাদেশ এবার সেমিফাইনালে উঠতে পেরেছে। ঘরের মাঠের পাশাপাশি বিদেশে ম্যাচ জিতে তারা সক্ষমতার পরিচয় দিচ্ছে। যে কোনো কন্ডিশনেই কঠিন প্রতিপক্ষ হিসেবে নিজেদের প্রমাণের চেষ্টায় রয়েছে তারা। বিশ্ব ক্রিকেটের জন্য যা চমৎকার এক সংবাদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *