বিক্রেতা সংকটে ৪ কোম্পানি হল্টেড

প্রচ্ছদ » Uncategorized » বিক্রেতা সংকটে ৪ কোম্পানি হল্টেড

পুঁজিবাজার রিপোর্ট প্রতিবেদক : পুঁজিবাজারের তালিকাভুক্ত চার কোম্পানির শেয়ার বিক্রি করার মতো কোনো বিনিয়োগকারী নেই। বুধবার (০৫ জানুয়ারি) লেনদেন চলাকালীন সময় কোম্পানি চার শেয়ার বিক্রেতা শূন্য হয়ে পড়েছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্যজানা গেছে।

কোম্পানিগুলো হলো : রবি, ন্যাশনাল হাউজিং ফাইন্যান্স, বিডি থাই এবং লাভেলো আইস্ক্রিম।

জানা গেছে, মঙ্গলবার রবির শেয়ারের ক্লোজিং দর ছিল ৩৫.৩০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৩৫.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৩৮.৮০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ৩.৫০ টাকা বা ৯.৯১ শতাংশ বেড়েছে।

ন্যাশনাল হাউজিং ফাইন্যান্স : রবিবার ন্যাশনাল হাউজিং ফাইন্যান্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৫২.৫০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৫৩ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৫৭.৭০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ৫.২০ টাকা বা ৯.৯০ শতাংশ বেড়েছে।

বিডি থাই : মঙ্গলবার বিডি থাইয়ের শেয়ারের ক্লোজিং দর ছিল ২০.২০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২০.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২২.২০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ২ টাকা বা ৯.৯০ শতাংশ বেড়েছে।

লাভেলো আইস্ক্রিম : মঙ্গলবার লাভেলো আইস্ক্রিমের শেয়ারের ক্লোজিং দর ছিল ৪৩.৫০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৪৬.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৪৭.৮০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ৪.৩০ টাকা বা ৯.৮৮ শতাংশ বেড়েছে।

পুঁজিবাজার রিপোর্ট – নূ/আ/সি/ ০৫ জানুয়ারী , ২০২২।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *